fbpx
খেলাটাইমলাইনফুটবল

নেরোকে এফসি-কে হাফ ডজন গোল দিয়ে লীগ টেবিলে ধরাছোঁয়ার বাইরে চলে গেল মোহনবাগান।

ছুটে চলেছে কিভু ভিকুনার অশ্বমেধের ঘোড়া। টানা দশ ম্যাচ জিতে এই মুহূর্তে লীগ টেবিলে সবাইকে পিছনে ফেলে সবার উপরে অবস্থান করল সবুজ মেরুন ব্রিগেড। ভ্যালেন্টাইন্স ডে- তে নেরোকা এফসিকে হাফ ডজন গোলের মালা পরিয়ে দিল বেইটিয়ারা।

শুক্রবার কল্যাণীতে আই লিগের ম্যাচ ছিল তাতে মুখোমুখি হয়েছিল মোহনবাগান বনাম নেরোকা এফসি। এই ম্যাচে নেরোকা কে ছয়টি গোল দিয়ে ম্যাচ জিতে স্বপ্নের ফুটবল খেলে ট্রফি জয়ের আরও কাছে চলে গেল মোহনবাগান।

এদিন ম্যাচ শুরু হওয়ার 10 মিনিটের মাথায় বেইতিয়ার কর্নার থেকে গোল করে মোহনবাগানকে এগিয়ে দেয় ফ্রান গঞ্জালেস। তারপর আর মোহনবাগানকে আটকে রাখা যায়নি একের পর এক আক্রমণ, আর  প্রতিটি আক্রমণ থেকেই যেন গোল তুলে নিচ্ছে মোহনবাগানের ছেলেরা। বিরতির আগেই পাঁচ গোল করে এগিয়ে যায় মোহনবাগান। অর্থাৎ বিরতির আগেই ম্যাচ পকেটে পুরে নিয়েছিল মোহনবাগান। শেষ পর্যন্ত খেলার ফলাফল মোহনবাগান 6-2 নেরোকা এফসি, এই ম্যাচে মোহনবাগানের ডিফেন্সিভ মিডফিল্ডার ফ্রান গঞ্জালেস হ্যাটট্রিক করেন, ম্যাচের সেরাও হয়েছেন তিনি। আর এই জয়ের সাথে সাথে 12 ম্যাচে 29 পয়েন্ট নিয়ে লীগ জয়ের দৌড়ে অনেকটা এগিয়ে গেল কিভু ভিকুনার মোহনবাগান।

Back to top button
Close
Close