টাইমলাইনফুটবলখেলা

বিরাট আর্থিক প্রস্তাব দিয়ে মুম্বাই সিটির অধিনায়ক অমরিন্দরকে দলে নিতে চলেছে মোহনবাগান

বাংলা হান্ট ডেস্কঃ এই মরশুমে মোহনবাগান এবং এটিকে সংযুক্তিকরণ হয়ে এটিকে-মোহনবাগান (Atk-Mohunbagan) নামে আইএসএলে প্রথম বছর খেলছে এই দলটি। মরশুমের শুরু থেকেই দুর্দান্ত মেজাজে খেলছে এটিকে মোহনবাগান। শুরু থেকেই একের পর এক জয় ছিনিয়ে নিচ্ছে। তবে শুধু এই মরশুমেই নয় এটিকে-মোহনবাগান ফুটবল কর্তারা ইতিমধ্যেই আগামী মরশুম নিয়েও ভাবতে শুরু করে দিয়েছেন। মোহনবাগান কর্তারা আগেই জানিয়েছিলেন তাঁরা আগামী মরশুমে বড় চমক দিতে চলেছেন আর সেটাই হল।

এই মরশুমে মুম্বাইয়ের হয়ে দুর্দান্ত পারফরম্যান্স করছেন গোলরক্ষক অমরিন্দর সিং। এই মরশুমে মুম্বাই সিটি এফসির অধিনায়কের ভূমিকায় রয়েছেন তিনি। আর এই অমরিন্দর সিং-কেই এবার নিজেদের দলে নিতে চলেছে এটিকে মোহনবাগান।

আগামী জুন মাসেই অমরিন্দর সিং এর সঙ্গে চুক্তি শেষ হচ্ছে মুম্বাই সিটি এফসির। নতুন প্রযুক্তি নবিকরণের জন্য অনেক বেশি টাকার দাবি করেছেন অমরিন্দর সিং। আর তাই অমরিন্দর সিংকে নেওয়ার ব্যাপারে বিশেষ আগ্রহ দেখায়নি মুম্বাই সিটি এফসি। আর এই সুযোগটি কাজে লাগিয়ে অমরিন্দর সিংকে আগামী পাঁচ বছরের জন্য দীর্ঘ মেয়াদী চুক্তিতে দলে নিতে চলেছে এটিকে মোহনবাগান। জানা গেছে এই পাঁচ বছর প্রত্যেক বছর অমরিন্দর সিংয়ের জন্য 2 কোটি টাকা করে বাজেট বরাদ্দ করেছে এটিকে মোহনবাগান শিবির।

Back to top button