fbpx
টাইমলাইনবিনোদনভিডিও

টাইট টপের সঙ্গে দশ বছরের পুরনো স্কার্ট, এমন অবস্থাতেই উত্তাল নাচ মোনালির! ভাইরাল সেই ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: প্রায়ই সোশ্যাল মিডিয়াতে নানা ছবি, ভিডিয়ো শেয়ার করেন মোনালি ঠাকুর (monali thakur)। এমনকি স্বামীর সঙ্গে ঘুরতে গেলে সেই ছবিও নিজের অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নেন তিনি। এই মুহূর্তে মোনালির ফ্যান ফলোয়িং ২.১ মিলিয়ন। পাশাপাশি নিজের কেরিয়ারেরও শীর্ষে রয়েছেন এই বঙ্গকন্যা।
সম্প্রতি ফের একটি নতুন ভিডিও শেয়ার করেছেন মোনালি। ভিডিওটি দেখেই হাসি ফুটে উঠেছে নেটিজেনদের মুখে। ভিডিওতে দেখা যাচ্ছে কালো টাইট টপ, স্টকিংস ও বেগুনি রঙের একটি স্কার্ট পড়ে উত্তাল নাচছেন মোনালি। তাঁর মুখের ভঙ্গি দেখেই দেখেই স্পষ্ট, কারওর পরোয়াই করছেন না না। নিজের মতো নাচতেই ব‍্যস্ত গায়িকা।


মোনালির করা এই ব‍্যুমেরাং ভিডিওটি বেশ পছন্দ হয়েছে নেটজনতার। তবে ভিডিওটির একটি বিশেষত্বও রয়েছে। মোনালি জানিয়েছেন, এই স্কার্টটি ১০ বছর আগে পিকাডিলি সার্কাস থেকে কেনা। ডিজাইনারের নাম ভুলেই গিয়েছেন তিনি। জীবনে এই নিয়ে দ্বিতীয়বার পরলেন তিনি স্কার্টটি।

প্রসঙ্গত, সম্প্রতি নিজের বিয়ের খবর ফাঁস করেন মোনালি। এক সাক্ষাৎকারে তিনি বলেন, “আমি আর মাইক ২০১৭ সালে বিয়ে করেছি। কোনওদিনই আনুষ্ঠানিকভাবে বিয়ের কথা বলিনি, কারন কোনও অনুষ্ঠান সেভাবে হয়নি। ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের উপস্থিতিতে বিয়ে করেছিলাম।”

মোনালি আরও জানান, ২০১৬র খ্রীস্টমাসে মোনালিকে বিয়ের প্রস্তাব দেন মাইক। তাঁরা প্রথম যেখানে দেখা করেছিলেন, সেই গাছের তলায় ১০ ডিগ্রি ঠান্ডায় গায়িকাকে প্রোপোজ করেন মাইক। না করতে পারেননি মোনালি। এখন মাইকের পরিবারের সঙ্গে সুইজারল‍্যান্ডেই রয়েছেন তিনি।

মোনালির আঙুলে আংটি দেখে অনেকেই আন্দাজ করেছিলেন বাগদানের কথা। কিন্তু তাঁর বিয়ের খবরে তোলপাড় হবে বলিউড, এমনটাই মন্তব‍্য করেছিলেন মোনালি।

Back to top button
Close