টাইমলাইনবিনোদনভিডিও

সলমনের দেওয়া মিষ্টি মুখে দিয়েই থু করে ফেলে দিলেন মোনালিসা, কেলেঙ্কারি কাণ্ড বিগ বসের ঘরে!

বাংলাহান্ট ডেস্ক: দিওয়ালি স্পেশাল পর্বে সলমন খানের (salman khan) বিগ বসের (bigg boss) ঘরে হাজির অভিনেত্রী মোনালিসা (monalisa)। এই বিগ বসেই একটা সময় প্রতিযোগী হয়ে এসেছিলেন তিনি। এবার এলেন একজন প্রতিষ্ঠিত অভিনেত্রী হয়ে। কিন্তু এসেই এক কাণ্ড ঘটালেন মোনালিসা।

দিওয়ালি স্পেশাল পর্বে মোনালিসা সহ টেলিভিশনের আরো কয়েকজন জনপ্রিয় অভিনেত্রী এসেছিলেন অতিথি হয়ে। তাদের মুখ মিষ্টি করার জন‍্য গুলাবজামুন খেতে দেন সলমন। কিন্তু সেই মিষ্টি মুখে দিয়েই থু থু করে ফেলে দেন মোনালিসা। সাফ জানিয়ে দেন, এসব তিনি খান না। এই ভিডিও এখন ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়।


ব‍্যাপারটা খুলেই বলা যাক। আসলে এসবটাই সলমনের কথাতেই করেন মোনালিসা। অতিথিদের সঙ্গে এক মজাদার খেলা খেলতে দেখা যায় ভাইজানকে। খেলার এক সময় মোনালিসাকে সলমন বলেন, সিরিয়ালে যেমন তিনি খলনায়িকার চরিত্রে অভিনয় করেন তেমনি অভিনয় করে তাঁকে বোঝাতে হবে মিষ্টিগুলো খুব খারাপ। সেই মতোই এমন অভিনয় করেন মোনালিসা।

আজ, শনিবার বিগ বসের দিওয়ালি স্পেশাল পর্বে দেখা যাবে এই ঘটনা। মোনালিসার অভিনয় দেখে বেশ মজা পান সলমনও। এমনকি অতিথিদের অনুরোধে তাঁর নিজের ছবির একটি সংলাপ ওভার অ্যাকটিং করেও দেখান ভাইজান।

 

প্রসঙ্গত, ভোজপুরি ছবির অন‍্যতম জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা ওরফে অন্তরা বিশ্বাস। সোশ‍্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন তিনি। তাঁর ছবি ও নাচের ভিডিও প্রায়ই ভাইরাল হয় সোশ‍্যাল মিডিয়ায়।

বাঙালি হলেও ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির বোল্ড অভিনেত্রীদের তালিকায় প্রথম দিকেই নাম থাকবে মোনালিসার। বাংলায় এখনও পর্যন্ত ‘দুপুর ঠাকুরপো’ ওয়েব সিরিজেই অভিনয় করেছেন তিনি। ওয়েব সিরিজটির দ্বিতীয় সিজন তুমুল জনপ্রিয় হয়েছিল মোনালিসার দৌলতে।

Back to top button