ছবিটাইমলাইনবিনোদন

পুজো শেষ হতেই হলিডে মুডে মোনালিসা, বিকিনিতে ভাইরাল ‘ঝুমা বৌদি’

বাংলাহান্ট ডেস্ক: ভোজপুরি ছবির অন‍্যতম জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা (monalisa) ওরফে অন্তরা বিশ্বাস। সোশ‍্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন তিনি। তাঁর ছবি (photo) ও নাচের ভিডিও প্রায়ই ভাইরাল হয় সোশ‍্যাল মিডিয়ায়।

বাঙালি হলেও ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির বোল্ড অভিনেত্রীদের তালিকায় প্রথম দিকেই নাম থাকবে মোনালিসার। বাংলায় এখনও পর্যন্ত ‘দুপুর ঠাকুরপো’ ওয়েব সিরিজেই অভিনয় করেছেন তিনি। ওয়েব সিরিজটির দ্বিতীয় সিজন তুমুল জনপ্রিয় হয়েছিল মোনালিসার দৌলতে।


ওই একটি সিরিজ থেকেই বাংলায় বেশ পরিচিতি পেয়ে যান অভিনেত্রী। ক্রমশ বাড়তে থাকে তাঁর খ‍্যাতি। দুপুর ঠাকুরপো শেষ হয়েছে অনেকদিনই হয়ে গিয়েছে। কিন্তু এখনও জনপ্রিয়তায় একটুও ভাঁটা পড়েনি মোনালিসার।

সোশ‍্যাল মিডিয়াতে যে মোনালিসা বেশ সক্রিয় তা নতুন করে বলার অপেক্ষা রাখে না। নিজের ইনস্টা হ‍্যান্ডেলেও ভিডিও, ছবি শেয়ার করতে থাকেন তিনি। সম্প্রতি ফের কয়েকটি নতুন ছবি শেয়ার করেছেন মোনালিসা। আর তাতেই ঘুম উড়েছে নেটজনতার।

সবেমাত্র শেষ হয়েছে নবরাত্রি ও দূর্গা পুজো। উৎসব শেষ হতে না হতেই হলিডে মুডে চলে এসেছেন মোনালিসা। ঘুরতেও বেরিয়ে পড়েছেন তিনি। সুইমিং পুলের পাশে কালো বিকিনি পরে ক‍্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী। পুলে জলকেলি যে তিনি বেশ পছন্দ করেন তা নতুন করে বলার অপেক্ষা রাখে না। নিজেকে ‘ওয়াটার বেবি’ও বলেছেন মোনালিসা।

সম্প্রতি অনুরাগীদের উদ্দেশে দশেরা ও বিজয়া দশমীর শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী। মেরুন ও সোনালি শাড়ি এবং কুন্দনের গয়নায় সেজেছিলেন তিনি। নবরাত্রি লুকের ছবি পোস্ট করা মাত্রই ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়।

তার আগে লাল টুকটুকে শাড়িতে আদ‍্যোপান্ত বাঙালি কন‍্যের সাজে ধরা দিয়েছিলেন মোনালিসা। লাল ও সোনালি শাড়িতে সেজেছিলেন অভিনেত্রী। সঙ্গে মানানসই গয়না ও ঠোঁটে লাল লিপস্টিক। স্বামী বিক্রান্তের পাশে দাঁড়িয়ে পোজ দিয়েছিলেন মোনালিসা।

ক‍্যাপশনে তিনি লেখেন, বাড়ি থেকেই দূর্গাপুজোর প‍্যান্ডেল দর্শন করছেন। ছবিগুলি পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায়। দীর্ঘদিন পরে বাঙালি সাজে ধরা দিয়ে অনুরাগীদের মন জিতে নেন অভিনেত্রী।

Back to top button