ছবিটাইমলাইনবিনোদন

বক্ষযুগল ঢাকা শুধুই ফুলে, টপলেস অবতারে আগুন ঝড়াচ্ছেন মোনালিসা! তুমুল ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক: ভোজপুরি ছবির অন‍্যতম জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা (monalisa) ওরফে অন্তরা বিশ্বাস। সোশ‍্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন তিনি। তাঁর ছবি (photo) ও নাচের ভিডিও প্রায়ই ভাইরাল হয় সোশ‍্যাল মিডিয়ায়।

বাঙালি হলেও ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির বোল্ড অভিনেত্রীদের তালিকায় প্রথম দিকেই নাম থাকবে মোনালিসার। বাংলায় এখনও পর্যন্ত ‘দুপুর ঠাকুরপো’ ওয়েব সিরিজেই অভিনয় করেছেন তিনি। ওয়েব সিরিজটির দ্বিতীয় সিজন তুমুল জনপ্রিয় হয়েছিল মোনালিসার দৌলতে।

ওই একটি সিরিজ থেকেই বাংলায় বেশ পরিচিতি পেয়ে যান অভিনেত্রী। ক্রমশ বাড়তে থাকে তাঁর খ‍্যাতি। দুপুর ঠাকুরপো শেষ হয়েছে অনেকদিনই হয়ে গিয়েছে। কিন্তু এখনও জনপ্রিয়তায় একটুও ভাঁটা পড়েনি মোনালিসার।

সোশ‍্যাল মিডিয়াতে যে মোনালিসা বেশ সক্রিয় তা নতুন করে বলার অপেক্ষা রাখে না। নিজের ইনস্টা হ‍্যান্ডেলেও ভিডিও, ছবি শেয়ার করতে থাকেন তিনি। সম্প্রতি ফের কয়েকটি নতুন ছবি শেয়ার করেছেন মোনালিসা। আর তাতেই ঘুম উড়েছে নেটজনতার।

টপলেস অবতারে ধরা দিয়েছেন মোনালিসা। বক্ষযুগল ঢেকেছেন একগুচ্ছ ফুলে। খোলা চুলে শুয়ে পোজ দিয়েছেন অভিনেত্রী। ছবিতে লাইকের সংখ‍্যা ছাড়িয়েছে ১ লক্ষ।

প্রসঙ্গত, ভোজপুরি ছবির সেনসেশন বলা হলেও আদতে মোনালিসা ওরফে অন্তরা কিন্তু কলকাতারই মেয়ে‌। আশুতোষ কলেজে সংষ্কৃত নিয়ে স্নাতক হন তিনি। এরপর কয়েকটি ওড়িয়া মিউজিক ভিডিও ও বাংলা সিরিয়ালে অভিনয় করেন মোনালিসা। কিন্তু তাতে তেমন জনপ্রিয়তা পাননি তিনি।

এরপরই মুম্বই পাড়ি দেন অন্তরা। সেখানে গিয়ে নাম বদলে করেন মোনালিসা। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিই তাঁর ভাগ‍্য বদলে দেয়। জনপ্রিয়তা পান ‘বিগ বস’ থেকেও। তারপরের কাহিনি অনেকেই জানেন। বা‌ংলায় ‘দুপুর ঠাকুরপো’ ওয়েব সিরিজে ঝুমা বৌদির চরিত্রে তাঁর অভিনয় এখনো অনেকেই মনে রেখেছেন। এই মুহূর্তে নজর নামে একটি হিন্দি সিরিয়ালের দ্বিতীয় সিজনে অভিনয় করছেন মোনালিসা।

Back to top button