fbpx
টাইমলাইনবিনোদন

ঠাকুরপোরা সামলে, ফের নেটদুনিয়া কাঁপাচ্ছেন ‘ঝুমা বৌদি’

বাংলাহান্ট ডেস্ক: উমা ও ঝুমা বৌদির নাম জানে না এমন ছেলে হয় তো খুঁজলে একজন বা দুজন পাওয়া যাবে। নেটজগতে এরা দুজন যে ঝড় তুলেছিলেন তা থেকে বাঁচতে পেরেছেন খুব কম মানুষই। বৌদি ও ঠাকুরপোদের সেই চিরন্তন দুস্টুমিষ্টি সম্পর্ককে নতুন রূপ দিয়েছে অনলাইন ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’। ঠাকুরপোদের মনে ঝড় তুলতে একে একে এসেছেন উমা বৌদি, ঝুমা বৌদি ও তারপর ফুলওয়া বৌদি। উমা বৌদির চরিত্রে স্বস্তিকা ও ঝুমা বৌদির চরিত্রে মোনালিসা এখনও যথেষ্ট জনপ্রিয়। সেই ঝুমা বৌদি থুড়ি মোনালিসা ফের আগুন ধরাচ্ছেন নেটজগতে। তাঁর এই ছবি দেখে ঠিক থাকতে পারবেন তো?

ভোজপুরি ছবির সেনসেশন মোনালিসা নতুন ছবি শেয়ার করেছেন সওশ্যাল মিডিয়ায়। এবারে নেটিজেনকে একেবারে তাঁর স্নানকক্ষের মধ্যে টেনে নিয়ে গিয়েছেন তিনি। বাথটবে স্নানরত অবস্থায় নিজের ছবি পোস্ট করছেন মোনালিসা। ক্যাপশন দিয়েছেন, “অ্যাটিটিউড হ্যায়”।তিনি যে অ্যাটিটিউডে থাকতেই পছন্দ করেন তা এই ছবি দেখেই স্পষ্ট। তবে জানা গিয়েছে, ‘নজর’ নামে একটি ধারাবাহিকের জন্যই বাথটবে স্নানের দৃশ্যটি শ্যুট করতে হয়েছে তাঁকে।

View this post on Instagram

Tonight 🔥🔥… #nazar at 11pm on @starplus

A post shared by MONALISA (@aslimonalisa) on

মূলত ভোজপুরি ছবিতে অভিনয় করলেও জন্মসূত্রে বাঙালি মোনালিসা। ভোজপুরি ছবিতে তাঁর একচ্ছত্র আধিপত্য বলা চলে। তবে বাংলাতেও তিনি যে বেশ জাঁকিয়ে বসেছেন তা ওয়েবসিরিজ ‘দুপুর ঠাকুরপো’তে ঝুমা বৌদির জনপ্রিয়তা দেখেই আর বলার অপেক্ষা রাখে না।

এই মুহূর্তে ভোজপুরি ছবির পাশাপাশি হিন্দি ধারাবাহিক ‘নজর’-এও অভিনয় করছেন মোনালিসা।

Close
Close