fbpx
টাইমলাইনবিনোদন

হিন্দি গানে হট পোশাকে অসাধারণ নাচ করলেন মোনালিসা ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: নতুন নতুন ছবি ও ভিডিও দিয়ে কীভাবে লাইমলাইটে থাকতে হয় তা সম্ভবত অন্তরা বিশ্বাসের থেকে বেশি ভাল আর কেউ জানেনা। অন্তরা বিশ্বাসকে চিনতে পারলেন না তো?  কথা হচ্ছে ‘ঝুমা বৌদি’ অর্থাৎ মোনালিসাকে নিয়ে। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সেনসেশন হলেও আদতে তিনি বঙ্গকন্যা। তবে অন্তরার থেকে মোনালিসা নামেই তাঁকে বেশি চেনে মানুষ।

সেলুলয়েডের পর্দা বা টেলিভিশন জগতে তো বটেই, নেটদুনিয়াতেও তাঁর জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। সোশ্যাল মিডিয়ায় তাঁর ফ্যান ফলোয়িং বাড়ছে দিন দিন। আর হবে নাই বা কেন। প্রায়দিনই নিজের নানা হট ছবি ও ভিডিও তিনি শেয়ার করে নেন অনুরাগীদের সঙ্গে। সেইসব ছবি যুবকদের মনে ঝড় তুলতে বাধ্য। কখনও সুইমসুট পরে আবার কখনও বাথটবে বসেও ‘উষ্ণ’ ফটোশুট করেন মোনালিসা। ফের আরেকটি ভিডিও শেয়ার করেছেন তিনি।

View this post on Instagram

More Practice… More Perfection… #dance #latenight #rehearsals #lovedit #pingagaporipinga #throwback

A post shared by MONALISA (@aslimonalisa) on

একটি নাচের প্র্যাকটিসের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন মোনালিসা। কোনও একটি নাচের প্র্যাকটিস করার সময় ভিডিও শুট করে সেটা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন তিনি। ভিডিওতে দেখা যাচ্ছে বেশ সাবলীল ভঙ্গিতে নাচ করছেন মোনালিসা। তাঁর নাচের দক্ষতা নিয়ে কোনও সন্দেহ ছিল না নেটিজেনদের মধ্যে। সেটাই আরও একবার প্রমাণ করে দিলেন ঝুমা বৌদি। ভিডিওটি শেয়ার করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন মোনালিসা। কিছুদিন আগেই একের পর এক ফটোশুটের ছবি শেয়ার করে নেটিজেনদের তাক লাগিয়ে দিয়েছিলেন মোনালিসা। বিভিন্ন পোজে ক্যামেরায় ধরা দিয়েছিলেন অভিনেত্রী। ভাইরাল হয় সেইসব ছবিও।

Back to top button
Close
Close