ছবিটাইমলাইনবিনোদন

স্বচ্ছ নেটের শাড়ি, খোলা পিঠের উন্মুক্ততায় বাজিমাত মোনালিসার, চরম ভাইরাল একগুচ্ছ ছবি

বাংলাহান্ট ডেস্ক: বাঙালি কন‍্যে মোনালিসা (monalisa) শুধুমাত্র হিন্দি নয়, বাংলা ও ভোজপুরি ইন্ডাস্ট্রিরও অন‍্যতম জনপ্রিয় অভিনেত্রী। ভোজপুরি ইন্ডাস্ট্রির সেনসেশন মোনালিসা ওরফে অন্তরা বিশ্বাস বাংলায় জনপ্রিয় ‘ঝুমা বৌদি’ নামে। হইচই এর ‘দুপুর ঠাকুরপো’ ওয়েব সিরিজের দৌলতে বাংলায় তুমুল জনপ্রিয়তা পেয়েছেন মোনালিসা।

সোশ‍্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন তিনি। তাঁর ছবি (photo) ও নাচের ভিডিও প্রায়ই ভাইরাল হয় সোশ‍্যাল মিডিয়ায়। এবার ফের কিছু নতুন ছবি সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী।

Monalisa Actress Bangla Hunt Bengali News
স্বচ্ছ নীল শাড়ি ও পিঠ খোলা ব্লাউজে ক‍্যামেরাবন্দি হয়েছেন মোনালিসা। বেশ বোঝা যাচ্ছে নিজের সিরিয়ালের শুটিং সেট থেকেই ছবিগুলি শেয়ার করেছেন তিনি। পরপর ভিন্ন পোজে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন মোনালিসা। প্রতিটি ছবিই এখন ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়।

IMG 20210109 210704 Bangla Hunt Bengali News

IMG 20210109 210747 Bangla Hunt Bengali News

প্রসঙ্গত, নতুন টিভি শো ‘নমক ইশক কা’তে সম্পূর্ণ অন‍্য রকম অথচ অত‍্যন্ত গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছেন মোনালিসা। তাঁর কথায়, এই চরিত্রটি তাঁর ‘ড্রিম রোল’। এক নৃত‍্যশিল্পীর গল্প নিয়েই তৈরি এই সিরিয়াল ‘নমক ইশক কা’। নৃত‍্যশিল্পীর নাম ছমছম। সংসার করার খুব শখ তাঁর। কিন্তু এই সমাজ তাঁকে মেনে নিতে রাজি নয়। এই সিরিয়ালেও খলনায়িকার চরিত্রে অভিনয় করছেন মোনালিসা।

IMG 20210109 210802 Bangla Hunt Bengali News

IMG 20210109 210825 Bangla Hunt Bengali News

নিজের চরিত্র সম্পর্কে অভিনেত্রী জানান, “আমার চরিত্রটি নেগেটিভ। ইরাবতী বর্মা খুবই চালাক ও প্রভাবশালী। কিন্তু সবার সামনে সে ভাল সেজে থাকে। এই চরিত্রের অনেকগুলি দিক আছে। ধীরে ধীরে সেগুলি প্রকাশ‍্যে আসবে।”

IMG 20210109 210857 Bangla Hunt Bengali News

তিনি আরো বলেন, “ইরাবতী অত‍্যন্ত প্রভাবশালী একটি চরিত্র। সবাই তাকে ভয় পায়। পরিবারেও তার কথাই চলে সবসময়। এটা আমার স্বপ্নের চরিত্র।”

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

শ্রুতি শর্মা রয়েছেন ছমছমের চরিত্রে। এছাড়া আদিত‍্য ওঝা ও বিশাল আদিত‍্য সিংও রয়েছেন এই সিরিয়ালে।

Back to top button