টাইমলাইনবিনোদনছবি

ডিপ নেক ব্লাউজের ফাঁকে স্পষ্ট সুগভীর ক্লিভেজ, ‘ইরাবতী’র হট অবতারে হাজির মোনালিসা, ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক: ভোজপুরি ছবির অন‍্যতম জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা (monalisa) ওরফে অন্তরা বিশ্বাস। সোশ‍্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন তিনি। তাঁর ছবি (photo) ও নাচের ভিডিও প্রায়ই ভাইরাল হয় সোশ‍্যাল মিডিয়ায়।

বাঙালি হলেও ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির বোল্ড অভিনেত্রীদের তালিকায় প্রথম দিকেই নাম থাকবে মোনালিসার। বাংলায় এখনও পর্যন্ত ‘দুপুর ঠাকুরপো’ ওয়েব সিরিজেই অভিনয় করেছেন তিনি। ওয়েব সিরিজটির দ্বিতীয় সিজন তুমুল জনপ্রিয় হয়েছিল মোনালিসার দৌলতে।


ওই একটি সিরিজ থেকেই বাংলায় বেশ পরিচিতি পেয়ে যান অভিনেত্রী। ক্রমশ বাড়তে থাকে তাঁর খ‍্যাতি। দুপুর ঠাকুরপো শেষ হয়েছে অনেকদিনই হয়ে গিয়েছে। কিন্তু এখনও জনপ্রিয়তায় একটুও ভাঁটা পড়েনি মোনালিসার।

সোশ‍্যাল মিডিয়াতে যে মোনালিসা বেশ সক্রিয় তা নতুন করে বলার অপেক্ষা রাখে না। নিজের ইনস্টা হ‍্যান্ডেলেও ভিডিও, ছবি শেয়ার করতে থাকেন তিনি। সম্প্রতি ফের একটি নতুন ছবি শেয়ার করেছেন মোনালিসা। আর তাতেই ঘুম উড়েছে ঠাকুরপোদের।

মেরুন রঙা সিক‍্যুইনের ব্লাউজ ও থাই হাই স্লিট স্কার্টে ক‍্যামেরাবন্দি হয়েছেন মোনালিসা। সঙ্গে ভারী মেকআপ, কালো চুড়ি ও বড় কালো টিপ। নতুন সিরিয়ালে তাঁর চরিত্র ইরাবতীর সাজে সেজে এদিন অনুরাগীদের সামনে আসেন অভিনেত্রী।

প্রসঙ্গত, নতুন টিভি শো ‘নমক ইশক কা’তে সম্পূর্ণ অন‍্য রকম অথচ অত‍্যন্ত গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে মোনালিসাকে। তাঁর কথায়, এই চরিত্রটি তাঁর ‘ড্রিম রোল’। জানা গিয়েছে, এক নৃত‍্যশিল্পীর গল্প বলবে ‘নমক ইশক কা’। নৃত‍্যশিল্পীর নাম ছমছম। সংসার করার খুব শখ তাঁর। কিন্তু এই সমাজ তাঁকে মেনে নিতে রাজি নয়। এই সিরিয়ালেও খলনায়িকার চরিত্রে অভিনয় করতে চলেছেন মোনালিসা।

নিজের চরিত্র সম্পর্কে অভিনেত্রী জানান, “আমার চরিত্রটি নেগেটিভ। ইরাবতী বর্মা খুবই চালাক ও প্রভাবশালী। কিন্তু সবার সামনে সে ভাল সেজে থাকে। এই চরিত্রের অনেকগুলি দিক আছে। ধীরে ধীরে সেগুলি প্রকাশ‍্যে আসবে।”

তিনি আরো বলেন, “ইরাবতী অত‍্যন্ত প্রভাবশালী একটি চরিত্র। সবাই তাকে ভয় পায়। পরিবারেও তার কথাই চলে সবসময়। এটা আমার স্বপ্নের চরিত্র।” শ্রুতি শর্মাকে ছমছমের চরিত্রে দেখা যেতে চলেছে সিরিয়ালে। এছাড়া আদিত‍্য ওঝা ও বিশাল আদিত‍্য সিংকেও দেখা যাবে এই সিরিয়ালে।

Related Articles

Back to top button