টাইমলাইনবিনোদনছবি

স্বচ্ছ কালো রাত পোশাকে স্পষ্ট অন্তর্বাস, আবেদনময়ী অবতারে ঘুম কাড়ছেন মোনালিসা! ভাইরাল হল ছবি

বাংলাহান্ট ডেস্ক: ভোজপুরি ছবির অন‍্যতম জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা (monalisa) ওরফে অন্তরা বিশ্বাস। সোশ‍্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন তিনি। তাঁর ছবি (photo) ও নাচের ভিডিও প্রায়ই ভাইরাল হয় সোশ‍্যাল মিডিয়ায়।

বাঙালি হলেও ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির বোল্ড অভিনেত্রীদের তালিকায় প্রথম দিকেই নাম থাকবে মোনালিসার। বাংলায় এখনও পর্যন্ত ‘দুপুর ঠাকুরপো’ ওয়েব সিরিজেই অভিনয় করেছেন তিনি। ওয়েব সিরিজটির দ্বিতীয় সিজন তুমুল জনপ্রিয় হয়েছিল মোনালিসার দৌলতে।


ওই একটি সিরিজ থেকেই বাংলায় বেশ পরিচিতি পেয়ে যান অভিনেত্রী। ক্রমশ বাড়তে থাকে তাঁর খ‍্যাতি। দুপুর ঠাকুরপো শেষ হয়েছে অনেকদিনই হয়ে গিয়েছে। কিন্তু এখনও জনপ্রিয়তায় একটুও ভাঁটা পড়েনি মোনালিসার।

সোশ‍্যাল মিডিয়াতে যে মোনালিসা বেশ সক্রিয় তা নতুন করে বলার অপেক্ষা রাখে না। নিজের ইনস্টা হ‍্যান্ডেলেও ভিডিও, ছবি শেয়ার করতে থাকেন তিনি। সম্প্রতি ফের কয়েকটি নতুন ছবি শেয়ার করেছেন মোনালিসা। আর তাতেই ঘুম উড়েছে ঠাকুরপোদের।

View this post on Instagram

🖤🖤🖤… #goodmorning #saturday #vibes #weekend

A post shared by MONALISA (@aslimonalisa) on

কালো রাত পোশাকে বিছানায় বসে ক‍্যামেরাবন্দি হয়েছেন ‘ঝুমা বৌদি’। একের পর এক বিভিন্ন আবেদনময়ী ভঙ্গিতে পোজ দিয়েছেন তিনি। অনুরাগীদের জানিয়েছেন সুপ্রভাত।

কিছুদিন আগেই গোয়ায় ঘুরতে গিয়েছেন মোনালিসা। সঙ্গে স্বামী বিক্রান্ত। তখন থেকে একের পর এক ছবি, ভিডিও শেয়ার করেই চলেছেন অভিনেত্রী। এই ছবিগুলিও তাঁর গোয়া ভ‍্যাকেশনেরই। শেয়ার করা মাত্রই দুরন্ত গতিতে ভাইরাল মোনালিসার এই হট অবতার।

 

গোয়া থেকে মুম্বই ফিরে করওয়া চৌথ ব্রতও করেছেন মোনালিসা। বিক্রান্তের জন‍্য নির্জলা উপোস থেকে সন্ধ‍্যায় চাঁদ দেখে তবে ভেঙেছেন উপোস। সেদিনকার ছবিও সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেছেন এই বঙ্গকন‍্যা।

Back to top button