fbpx
টাইমলাইনবিনোদন

সুইমসুটে পুলের ধারে সময় কাটাচ্ছেন ‘ঝুমা বৌদি’, ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক: নতুন নতুন ছবি ও ভিডিও দিয়ে কীভাবে লাইমলাইটে থাকতে হয় তা সম্ভবত অন্তরা বিশ্বাসের (Antara Biswas) থেকে বেশি ভাল আর কেউ জানেনা। অন্তরা বিশ্বাসকে চিনতে পারলেন না তো?  কথা হচ্ছে ‘ঝুমা বৌদি’  অর্থাৎ মোনালিসাকে (Monalisa)  নিয়ে। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সেনসেশন হলেও আদতে তিনি বঙ্গকন্যা। তবে অন্তরার থেকে মোনালিসা নামেই তাঁকে বেশি চেনে মানুষ।
সেলুলয়েডের পর্দা বা টেলিভিশন জগতে তো বটেই, নেটদুনিয়াতেও তাঁর জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। সোশ্যাল মিডিয়ায় তাঁর ফ্যান ফলোয়িং বাড়ছে দিন দিন। আর হবে নাই বা কেন। প্রায়দিনই নিজের নানা হট ছবি ও ভিডিও তিনি শেয়ার করে নেন অনুরাগীদের সঙ্গে। সেইসব ছবি যুবকদের মনে ঝড় তুলতে বাধ্য। কখনও সুইমসুট পরে আবার কখনও বাথটবে বসেও ‘উষ্ণ’ ফটোশুট করেন মোনালিসা।


হোম কোয়ারেন্টাইনে থাকার সময় স্বামীর সঙ্গে ছবি তুলে সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন অভিনেত্রী। এবার ফের একটি ছবি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন মোনালিসা। ছবিতে দেখা যাচ্ছে রৌদ্রোজ্জ্বল দিনে সুইমসুট পরে পুলের ধারে পোজ দিয়েছেন তিনি। ক‍্যাপশনে লিখেছেন, ‘যখন আমি সুইমিং করতে যেতাম। কিন্তু এখন আমি ঘরে বন্দি, আপনারাও তাই থাকুন।’

ইতিমধ‍্যেই ৫০ হাজারের বেশি লাইক পড়ে গিয়েছে এই ছবিতে। অনুরাগীরাও নানা রকম মন্তব‍্য করেছেন এই ছবিতে। প্রসঙ্গত, আগামী ১৪ এপ্রিল পর্যন্ত গোটা দেশ লকডাউন ঘোষনা করেছেন প্রধানমন্ত্রী।

Back to top button
Close
Close