fbpx
টাইমলাইনবিনোদন

একটা সুতোও নেই, শুধু ফেনায় শরীর ঢেকে বাথটাবে বসে ফটোশুট ‘ঝুমা বৌদি’র

বাংলাহান্ট ডেস্ক: অন্তরা বিশ্বাস, নামটা শুনে চেনা চেনা মনে হয় কি?  অনেকেই হয়ত বলবেন না। কিন্তু মোনালিসাকে (monalisa) চেনেন না এমন মানুষ হয়ত খুব কমই আছেন। মোনালিসারই আসল নাম অন্তরা। ভোজপুরি ছবির ‘সেনসেশন’ হলেও আসলে তিনি যে একজন আদ্যপান্ত বাঙালি কন্যে। হইচইয়ের জনপ্রিয় ওয়েবসিরিজ ‘দুপুর ঠাকুরপো’র পর থেকেই তাঁর জনপ্রিয়তা আকাশ ছোঁয়া হয়ে যায়। ‘ঝুমা বৌদি’ যে ঠাকুরপোদের মনে একেবারে জাঁকিয়ে বসেছিলেন সেটা সিরিজটির জনপ্রিয়তা দেখলেই বোঝা যায়।
সেলুলয়েডের পর্দা বা টেলিভিশন জগতে তো বটেই, নেটদুনিয়াতেও তাঁর জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। সোশ্যাল মিডিয়ায় তাঁর ফ্যান ফলোয়িং বাড়ছে দিন দিন। আর হবে নাই বা কেন। প্রায়দিনই নিজের নানা হট ছবি ও ভিডিও তিনি শেয়ার করে নেন অনুরাগীদের সঙ্গে। সেইসব ছবি যুবকদের মনে ঝড় তুলতে বাধ্য।


এখন অন‍্যান‍্যদের মতো মোনালিসাও রয়েছেন হোম কোয়ারেন্টাইনে। ঘরে বসেই কখনও শরীরচর্চা কখনও বই আবার কখনও স্বামীর সঙ্গে টিকটক করে সময় কাটাচ্ছেন তিনি। ‘নজর’ নামে একটি জনপ্রিয় ধারাবাহিকের দ্বিতীয় সিজনে অভিনয় করছিলেন মোনালিসা। কিন্তু এখন শুটিং বন্ধ থাকায় পুরোনো ছবি শেয়ার করেই সময় কাটাতে হচ্ছে তাঁকে। সম্প্রতি সেই শুটিং সেটেরই একটি ছবি শেয়ার করলেন অভিনেত্রী।

ছবিতে দেখা যাচ্ছে বিনা পোশাকে বাথটাবে বসে রয়ছেন মোনালিসা। ফেনায় ঢেকে রয়েছে তাঁর শরীর। শুটিংয়ের সময়টা যে বেশ মিস করেন তিনি তাও জানিয়েছেন অভিনেত্রী। ৪০ হাজারেরও বেলি লাইক পড়ে গিয়েছে এই ছবিতে। তবে এটাই প্রথম বার নয়। এর আগেও বাথটাবে বসে ছবি শেয়ার করেছিলেন মোনালিসা। ভাইরাল হয়েছিল সেই ছবিও।

Back to top button
Close
Close