টাইমলাইনবিনোদনভিডিওভিডিও গান

স্বল্প পোশাকে লাস‍্যময়ী মোনালিসা, ইউটিউবে ৭০ লাখেরও বেশি ভিউ অভিনেত্রীর এই গানের ভিডিওতে

বাংলাহান্ট ডেস্ক: ভোজপুরি (bhojpuri) ছবির অন‍্যতম জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা (monalisa) ওরফে অন্তরা বিশ্বাস। সোশ‍্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন তিনি। তাঁর ছবি ও নাচের ভিডিও (video) প্রায়ই ভাইরাল হয় সোশ‍্যাল মিডিয়ায়।
বাঙালি হলেও ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির বোল্ড অভিনেত্রীদের তালিকায় প্রথম দিকেই নাম থাকবে মোনালিসার। এই মুহূর্তে মোনালিসার ‘না হোশ হ‍্যায় না হ‍্যায় খবর’ গানটি ইউটিউবে বেশ জনপ্রিয়তা পেয়েছে। এই গানে ভোজপুরি অভিনেতা দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়ার সঙ্গে নাচতে দেখা গিয়েছে মোনালিসাকে।
গানে মোনালিসার বোল্ড অবতার নজরে কেড়েছে। একটি শর্ট পোশাকে দুরন্ত শরীরী হিল্লোল তুলতে দেখা যাচ্ছে তাঁকে। গানটি তুমুল হিট হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। সেই সঙ্গে মোনালিসার বোল্ড নাচের মুভসও রাতের ঘুম কাড়ছে নেটিজেনের।

IMG 20200804 180909 Bangla Hunt Bengali News
ওয়েব মিউজিকের অফিশিয়াল ইউটিউব চ‍্যানেলে মুক্তি পেয়েছে এই গান। ৭০ লাখেরও বেশি ভিউ হয়ে গিয়েছে এই গানে। আর হবে নাই বা কেন, নিরাহুয়া ও মোনালিসার অসাধারন রসায়ন চোখে পড়েছে এই গানে। সুপারহিট ভোজপুরি ছবি ‘রাজা বাবু’র গান এটি। কল্পনা ও ছোটে বাবা গেয়েছেন এই গান।
রাজা বাবু ছবিতে দীনেশ লাল যাদব ও মোনালিসা ছাড়াও রয়েছেন আম্রপালি দুবে ও সীমা সিং। এর আগেও বেশ কয়েকটি সুপারহিট ছবিতে দেখা গিয়েছে মোনালিসা ও নিরহুয়াকে।

এছাড়া নিজের ইনস্টা হ‍্যান্ডেলেও ভিডিও, ছবি শেয়ার করতে থাকেন মোনালিসা। সম্প্রতি একটি নাচের ভিডিও শেয়ার করেছেন মোনালিসা। পরনে লাল টুকটুকে শাড়ি, স্লিভলেস ব্লাউজ। হেলেনের সুপারহিট আইটেম নাম্বার ‘ইয়ে মেরা দিল’ এর তালে কোমর দোলাতে দেখা গিয়েছে ঝুমা বৌদিকে। তুমুল শরীরী হিল্লোল, আবেদনময়ী মুভসে পুরুষদের কাত করে দিয়েছেন তিনি।
ভিডিওটিতে ভিউ প্রায় ৩ লক্ষের কাছাকাছি পৌঁছৈ গিয়েছে। সোশ‍্যাল মিডিয়ায় এখন তুমুল ভাইরাল মোনালিসার এই ‘হট’ নাচের ভিডিও।

Back to top button