fbpx
টাইমলাইনবিনোদন

বোল্ড ফিগারে হিন্দি গানে নেচে ফের ভাইরাল ঝুমা বৌদি ! দেখুন ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: নতুন নতুন ছবি ও ভিডিও দিয়ে কীভাবে লাইমলাইটে থাকতে হয় তা সম্ভবত অন্তরা বিশ্বাসের থেকে বেশি ভাল আর কেউ জানেনা। অন্তরা বিশ্বাসকে চিনতে পারলেন না তো?  কথা হচ্ছে ‘ঝুমা বৌদি’ অর্থাৎ মোনালিসাকে নিয়ে। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সেনসেশন হলেও আদতে তিনি বঙ্গকন্যা। তবে অন্তরার থেকে মোনালিসা নামেই তাঁকে বেশি চেনে মানুষ।

Actress Monalisa loves to tap the power of digital media to connect with fans.

সেলুলয়েডের পর্দা বা টেলিভিশন জগতে তো বটেই, নেটদুনিয়াতেও তাঁর জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। সোশ্যাল মিডিয়ায় তাঁর ফ্যান ফলোয়িং বাড়ছে দিন দিন। আর হবে নাই বা কেন। প্রায়দিনই নিজের নানা হট ছবি ও ভিডিও তিনি শেয়ার করে নেন অনুরাগীদের সঙ্গে। সেইসব ছবি যুবকদের মনে ঝড় তুলতে বাধ্য। কখনও সুইমসুট পরে আবার কখনও বাথটবে বসেও ‘উষ্ণ’ ফটোশুট করেন মোনালিসা। ফের আরেকটি ভিডিও শেয়ার করেছেন তিনি।

View this post on Instagram

Gazab Ka Hai Din …. Dekho Zara… #being #romantic #lovelyday #me #myself #favourite #song #metime

A post shared by MONALISA (@aslimonalisa) on

এবার একটি নাচের ভিডিও শেয়ার করেছেন মোনালিসা। সেখানে দেখা যাচ্ছে একটি বেগুনি রঙের চুড়িদার পরে গাছের মাঝখানে ঘুরে ঘুরে নাচছেন তিনি। জনপ্রিয় হিন্দি গান ‘গজব কা হ্যায় দিন দেখো জারা’র সুরে নেচেছেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই ভিডিও শেয়ার করেছেন তিনি। বলা বাহুল্য ভিডিওটি শেয়ার করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। ১ লাখেরও বেশি মানুষ দেখে ফেলেছেন এই ভিডিও।

View this post on Instagram

❤️❤️… keep Following me on @helo_indiaofficial

A post shared by MONALISA (@aslimonalisa) on

প্রসঙ্গত, বেশ কিছুদিন পর ফের টিভির পর্দায় ফিরছেন তিনি। জনপ্রিয় টেলিভিশন শো নজর-এ দেখা যেত মোনালিসাকে। সেই ধারাবাহিকেরই দ্বিতীয় সিজনেও দেখা যেতে চলেছে তাঁকে। ধারাবাহিকের প্রথম সিজনের সাফল্যের পরেই নির্মাতারা চিন্তা ভাবনা করছিলেন দ্বিতীয় সিজন বানানোর।

Back to top button
Close
Close