টাইমলাইনবিনোদনভিডিও

রঙ-তুলিতে ঘর সাজাতে ব‍্যস্ত মনামী, শেয়ার করলেন ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: বাংলা টেলিজগতে বেশ জনপ্রিয় মুখ মনামী ঘোষ (monami ghosh)। বহুদিন ধরেই টিভি ধারাবাহিকে তাঁকে দেখে আসছে মানুষ। সেই হিসেবে তিনি বেশ ব‍্যস্ত অভিনেত্রীও বটে। কিন্তু কাজের ফাঁকে একটু ছুটি পেলেই টুক করে ঘুরে আসেন তিনি। সেই সব বেড়ানোর ছবি শেয়ার করতেও ভোলেন না সোশ‍্যাল মিডিয়ায়।
সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন মনামী। মাঝে মাঝেই নানা ছবি ও ভিডিও শেয়ার করেন তিনি। সম্প্রতি আরও একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। মনামী যে অসাধারন নাচেন তা অনেকেই জানেন। কিন্তু নাচ, অভিনয় ও গান ছাড়াও তাঁর যে আরও গুণ রয়েছে সেটা অনেকেই জানতেন না।


সম্প্রতি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন মনামী। ভিডিওতে কাঁচের বোতলে রঙ করতে দেখা গিয়েছে তাঁকে। নিজে হাতে লাল, হলুদ নানান রঙে সাজিয়েছেন তিনি বোতলগুলোকে।

View this post on Instagram

Lets do some recycling…..

A post shared by Monami Ghosh (@monami_ghosh) on

ঘর সাজানোর জন‍্য দারুন কাজের জিনিস এই বোতলগুলি। ফেলে দেওয়া জিনিসকে রিসাইকেল করেও যে অসাধারন করে তোলা যায় সেটাই দেখালেন অভিনেত্রী। নিজের ইউটিউব চ‍্যানেলে তিনি শেয়ার করেছেন এই ভিডিও।

কিছুদিন আগেই থাইল‍্যান্ড ভ্রমণের একটি ভিডিও শেয়ার করেছিলেন মনামী। থাইল‍্যান্ডের চাও ফ্রায়া নদীর ওপর ক্রুজ ভ্রমণের ভিডিও পোস্ট করেছেন মনামী। তাঁর পরনে রয়েছে কালো প‍্যান্ট ও ক্রপ টপ ও সবুজ জ‍্যাকেট। খোলা চুল ও সানগ্লাসে অসাধারন সুন্দরী লাগছে অভিনেত্রীকে। তাঁর থাইল‍্যান্ড ভ্রমণের সময়কারই ভিডিও এটি।

View this post on Instagram

Khaabon ke parinday….. #2019

A post shared by Monami Ghosh (@monami_ghosh) on

এর আগে এর আগে ভিয়েতনাম ভ্রমণের অনেক ছবিই শেয়ার করেছেন মনামী। তবে শুধু ভিয়েতনাম নয়। ইটালি, দুবাই, নিউ ইয়র্কেও ছুটি কাটানোর ছবি শেয়ার করেছেন অভিনেত্রী।

Back to top button