টাইমলাইনবিনোদন

দেশের গর্ব শাহরুখ, কিং খানকে সমর্থন জানাতেই কুরুচিকর আক্রমণ মনামীকে

বাংলাহান্ট ডেস্ক: মাদক কাণ্ডে আরিয়ান খানের গ্রেফতারি নিয়ে উত্তাল বিভিন্ন মহল। বিনোদুনিয়া থেকে জল গড়িয়েছে রাজনৈতিক মহল পর্যন্ত। তবে তুমুল ট্রোল, সমালোচনার মধ‍্যেও বলিউড ইন্ডাস্ট্রির অনেককেই পাশে পেয়েছেন শাহরুখ খান (shahrukh khan)। এবার টলিউড থেকেও সমর্থনের বার্তা দিলেন অভিনেত্রী মনামী ঘোষ (monami ghosh)। আর তার জেরেই নজিরবিহীন সমালোচনার শিকার হতে হল মনামীকে।

অতি সম্প্রতি সোশ‍্যাল মিডিয়ায় অভিনেত্রী লিখেছিলেন, ‘শাহরুখ খান, আপনি ভারতের গর্ব এবং চিরকাল থাকবেন। আমরা ভক্তরা আপনাকে ভালবাসি এবং চিরদিন ভালবাসব।’ প্রিয় অভিনেতাকে সমর্থন করে এই বার্তাটাই দিয়েছিলেন মনামী। কিন্তু পরিবর্তে যে ট্রোল ও কটুক্তির সম্মুখীন তাঁকে হতে হল তা বোধকরি স্বপ্নেও ভাবতে পারেননি তিনি।


পোস্ট করার সঙ্গে সঙ্গে ট্রোল করার জন‍্য ঝাঁপিয়ে পড়েছেন নেটিজেনদের একাংশ। একজন লিখেছেন, ‘এতই যখন ভালবাসো, তোমার যখন সন্তান হবে তখন তাকে শিখিও কিভাবে ড্রাগস খেতে হয় । অন্ধভক্ত ছাড়ুন আর বাস্তবিকতা দেখুন। আর ও কীসের গর্ব ? গর্ব কী সেটা দেখতে হলে নেতাজীকে দেখুন , আব্দুল কালামকে দেখুন।’


আরেকজনের কটাক্ষ, মনামী লাদাখে গিয়েছিলেন। সেখানকার পরিবেশের প্রভাবেই এসে ভুলভাল বকতে শুরু করেছেন। আরেকজনের প্রশ্ন, ‘ফিল্ম দিচ্ছে নাকি? গাঁজাখোরদের সমর্থক। গর্বের কী আছে? গাঁজা খায় বলে? নোবেল পেয়েছে না কিছু আবিষ্কার করেছে যে গর্ব হবে?’ একজন তো বলেই বসলেন, মনামীর সৌন্দর্য দেখে তিনি ভেবেছিলেন বুদ্ধিমতী। এখন তাঁর ধারনা মনামীও মাদক সেবন করেন।


তবে কোনো নেতিবাচক মন্তব‍্যেরই কোনো উত্তর দেননি মনামী। তিনি এখন লাদাখ ভ্রমণে ব‍্যস্ত। অপরদিকে আরিয়ান জেল বন্দি রয়েছেন তিন সপ্তাহ কেটে গিয়েছে। মাদক কাণ্ডে গত ৭ অক্টোবর আর্থার রোড জেলে বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয় তাঁকে। একের পর এক জামিনের আবেদন খারিজ হতে ভেঙে পড়েছেন আরিয়ান। নিম্ন আদালতের রায়কে চ‍্যালেঞ্জ জানিয়ে বম্বে হাইকোর্টে গিয়েছেন খান পরিবার। ২৬ অক্টোবর ফের আরিয়ানের জামিনের শুনানি রয়েছে।

Related Articles

Back to top button