টাইমলাইনবিনোদন

ডুবে ডুবে জল খাচ্ছিলেন এতদিন, অবশেষে পাওয়া গেল মনামীর মনের মানুষের খোঁজ, নাম জানলে চমকে যাবেন!

বাংলাহান্ট ডেস্ক: বাংলা টেলিজগতে বেশ জনপ্রিয় মুখ মনামী ঘোষ (monami ghosh)। বহুদিন ধরেই টিভি ধারাবাহিকে তাঁকে দেখে আসছে মানুষ। সেই হিসেবে তিনি বেশ ব‍্যস্ত অভিনেত্রীও বটে। তবে শুধু কেরিয়ারের দিক থেকে নয়, সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন মনামী। মাঝে মাঝেই নানা ছবি ও ভিডিও (video) শেয়ার করেন তিনি।

এহেন জনপ্রিয় ও সুন্দরী অভিনেত্রীর জীবনের প্রেম নিয়ে কৌতূহল যে সবার থাকবেই তা আর বলার অপেক্ষা রাখে না। কিন্তু নিজের ব‍্যক্তিগত জীবন ক‍্যামেরার আড়ালেই রাখতে পছন্দ করেন মনামী। তাই এতদিন ঘুণাক্ষরেও টের পাওয়া যায়নি আদৌ মনামীর জীবনে সেই বিশেষ মানুষটা রয়েছেন কিনা। তবে এবারে অভিনেত্রী নিজেই তা ফাঁস করে দিয়েছেন সোশ‍্যাল মিডিয়ায়।

সম্প্রতি নিজের ফ‍্যানপেজের তৈরি একটি ভিডিও নিজের স্টোরিতে শেয়ার করেছেন মনামী। সেখানে এক যুবকের সঙ্গে তাঁর কয়েকটি ছবি কোলাজ করে বানানো হয়েছে একটি ভিডিও। ব‍্যাকগ্রাউন্ডে বাজছে রোম‍্যান্টিক হিন্দি গান ‘ম‍্যায় ফির ভি তুমকো চাহুঙ্গা’। ‘সেরা জুটি’র তকমা দেওয়া হয়েছে দুজনকে।

ব‍্যস, এতেই অনুরাগীরা তোলপাড় শুরু করেছেন মনামীর সোশ‍্যাল মিডিয়া কমেন্ট বক্সে। জানা গিয়েছে, মনামীর মনের মানুষের নাম সৈকত বারুরি। তিনি পেশায় একজন ফটোগ্রাফার। মনামীর মতোই ঘুরতে বেজায় ভালবাসেন সৈকত। তাঁর সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে উঁকি দিলেই পাওয়া যাবে তাঁর প্রমাণ। মনামীর সঙ্গে রয়েছে তাঁর ছবি। তবে স্টোরি শেয়ার করলেও এই বিষয়ে এখনো মুখ ফুটে কিছুই বলেননি মনামী।

প্রসঙ্গত, বাংলা টেলিজগতে বেশ জনপ্রিয় মুখ মনামী ঘোষ। বহুদিন ধরেই টিভি ধারাবাহিকে তাঁকে দেখে আসছে মানুষ। সেই হিসেবে তিনি বেশ ব‍্যস্ত অভিনেত্রীও বটে। তবে শুধু কেরিয়ারের দিক থেকে নয়, সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন মনামী। মাঝে মাঝেই নানা ছবি ও ভিডিও শেয়ার করেন তিনি।

লকডাউনে প্রায়দিনই ছবি, ভিডিও পোস্ট করে অনুরাগীদের মাতিয়ে রেখেছিলেন মনামী। কখনও নাচ, কখনও গান আবার কখনও মজাদার টিকটক ভিডিও শেয়ার করে লকডাউন পর্ব কাটিয়েছেন তিনি। সেই সঙ্গে উপরি পাওনা ছিল তাঁর ঘুরে বেড়ানোর নানান ছবি, ভিডিও।

Back to top button