টাইমলাইনবিনোদনছবি

বাথটাবে শরীরের যত্নে ব‍্যস্ত মনামী, মনোরম প্রকৃতি ঘেরা বাথরুম থেকেই ছবি শেয়ার করলেন অভিনেত্রী

বাংলাহান্ট ডেস্ক: বাংলা টেলিজগতে বেশ জনপ্রিয় মুখ মনামী ঘোষ (monami ghosh)। বহুদিন ধরেই টিভি ধারাবাহিকে তাঁকে দেখে আসছে মানুষ। সেই হিসেবে তিনি বেশ ব‍্যস্ত অভিনেত্রীও বটে। তবে শুধু কেরিয়ারের দিক থেকে নয়, সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন মনামী। মাঝে মাঝেই নানা ছবি ও ভিডিও শেয়ার করেন তিনি।

লকডাউনে প্রায়দিনই ছবি, ভিডিও পোস্ট করে অনুরাগীদের মাতিয়ে রেখেছিলেন মনামী। কখনও নাচ, কখনও গান আবার কখনও মজাদার টিকটক ভিডিও শেয়ার করে লকডাউন পর্ব কাটিয়েছেন তিনি। সেই সঙ্গে উপরি পাওনা ছিল তাঁর ঘুরে বেড়ানোর নানান ছবি, ভিডিও।


ঘুরতে খুবই ভালবাসেন মনামী। কাজের ফাঁকে একটু ছুটি পেলেই টুক করে ঘুরে আসেন তিনি। সেই সব বেড়ানোর ছবি শেয়ার করতেও ভোলেন না সোশ‍্যাল মিডিয়ায়। সম্প্রতি ফের একটি ছবি শেয়ার করেছেন তিনি।

View this post on Instagram

It all started with a dream…

A post shared by Monami Ghosh (@monami_ghosh) on

ছবিতে তাঁকে দেখা যাচ্ছে হোটেলের বাথরুমে বাথটাবের মধ‍্যে বসে ফোম দিয়ে নিজের যত্ন নিচ্ছেন। তবে যেটা বেশি নজর কাড়ছে তা হল দেওয়াল জোড়া জানলা বাইরের দৃশ‍্য। লেক ও তার পেছনের পাহাড়ে ঘেরা প্রাকৃতিক দৃশ‍্য যেন চোখকে আরাম দেয়।

View this post on Instagram

Yes it was like a fairytale…

A post shared by Monami Ghosh (@monami_ghosh) on

এই ছবি মনামীর ভিয়েতনাম ট‍্যুরের সময় তোলা। ক‍্যাপশনে তিনি লিখেছেন, ‘এটা একটা রূপকথার গল্পের মতোই ছিল।’ এর আগে ভিয়েতনাম ভ্রমণের অনেক ছবিই শেয়ার করেছেন মনামী। তবে শুধু ভিয়েতনাম নয়। ইটালি, দুবাই, নিউ ইয়র্কেও ছুটি কাটানোর ছবি শেয়ার করেছেন অভিনেত্রী।

থাইল‍্যান্ডের চাও ফ্রায়া নদীর ওপর ক্রুজ ভ্রমণের ভিডিও পোস্ট করেছেন মনামী। তাঁর পরনে রয়েছে কালো প‍্যান্ট ও ক্রপ টপ ও সবুজ জ‍্যাকেট। খোলা চুল ও সানগ্লাসে অসাধারন সুন্দরী লাগছে অভিনেত্রীকে। তাঁর থাইল‍্যান্ড ভ্রমণের সময়কারই ভিডিও এটি। গৃহবন্দি হয়ে মনামীর এই সব ছবি, ভিডিও দেখেই মন ভরাচ্ছেন নেটজনতা।

Back to top button