টাইমলাইনবিনোদন

ভোটের উত্তাপ থেকে দূরে ভূস্বর্গে বিচরণ করছেন মনামী, ভাইরাল একগুচ্ছ ছবি

বাংলাহান্ট ডেস্ক: বাংলা টেলিজগতে বেশ জনপ্রিয় মুখ মনামী ঘোষ (monami ghosh)। বহুদিন ধরেই টিভি ধারাবাহিকে তাঁকে দেখে আসছে মানুষ। সেই হিসেবে তিনি বেশ ব‍্যস্ত অভিনেত্রীও বটে। তবে শুধু কেরিয়ারের দিক থেকে নয়, সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন মনামী। মাঝে মাঝেই নানা ছবি (photo) ও ভিডিও শেয়ার করেন তিনি।

লকডাউনে প্রায়দিনই ছবি, ভিডিও পোস্ট করে অনুরাগীদের মাতিয়ে রেখেছিলেন মনামী। কখনও নাচ, কখনও গান আবার কখনও মজাদার টিকটক ভিডিও শেয়ার করে লকডাউন পর্ব কাটিয়েছেন তিনি। সেই সঙ্গে উপরি পাওনা ছিল তাঁর ঘুরে বেড়ানোর নানান ছবি, ভিডিও।


ঘুরতে খুবই ভালবাসেন মনামী। কাজের ফাঁকে একটু ছুটি পেলেই টুক করে ঘুরে আসেন তিনি। সেই সব বেড়ানোর ছবি শেয়ার করতেও ভোলেন না সোশ‍্যাল মিডিয়ায়। দীর্ঘ লকডাউনে বাড়ি বসে থাকার পর লকডাউন উঠতেই ঘুরতে বেড়িয়ে পড়েছিলেন মনামী।

দার্জিলিং, সুখিয়াপোখড়ির পাহাড়ি রাস্তায় মন প্রাণ খুলে ঘুরে বেড়িয়েছেন অভিনেত্রী। জোগাড় করে নিয়েছেন পর্যাপ্ত অক্সিজেন। দীর্ঘ লকডাউনের ক্লান্তি যেন ধুয়ে মুছে গিয়েছে পাহাড়ের কোলে ফিরে গিয়ে।

ঘোরার পাশাপাশি অনুরাগীদের কথাও মনে রেখেছিলেন মনামী। সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ভ‍্যাকেশনের ছবি, ভিডিও। কখনো তাঁকে দেখা গিয়েছে খোলা জানলা দিয়ে পাহাড়ের দিকে চেয়ে থাকতে আবার কখনো গাড়িতে যাওয়ার ভিডিও শেয়ার করেছেন তিনি।

সময় সুযোগ পেলেই ঘুরতে বেড়িয়ে পড়েন মনামী। তবে তাঁর বিশেষ পছন্দের জায়গা হল পাহাড়। তাই এবারেও পাহাড়েই ঘুরতে গিয়েছিলেন মনামী। মর্ত‍্য থেকে লাফ দিয়ে সোজা ভূস্বর্গ কাশ্মীরে পৌঁছে গিয়েছেন তিনি। দুধপাথরি, পহেলগাওঁয়ে চুটিয়ে ঘুরেছেন অভিনেত্রী।

অনুরাগীদেরও নিরাশ করেননি মনামী। কাশ্মীর ভ্রমণের ছবি, ভিডিও শেয়ার করেছেন তিনি। কখনো ঘোড়া শেরুর সঙ্গে পাহাড়ি উপত‍্যকায় ঘুরতে দেখা গিয়েছে তাঁকে, আবার কখনো স্থানীয় মানুষদের সঙ্গে তাঁদের মতো করেই মিশে গিয়েছেন মনামী। কাশ্মীর ভ্রমণের ভিডিও খুব শীঘ্রই আসতে চলেছে বলেও জানিয়েছেন অভিনেত্রী।

প্রসঙ্গত, এই মুহূর্তে একটি রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে দেখা যাচ্ছে মনামীকে। শুরু হয়েছে স্টার জলসার জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’এর দ্বিতীয় সিজন। এই সিজনেই বিচারকের আসনে দেখা যাচ্ছে মিঠুন চক্রবর্তী, দেব ও মনামীকে।

Back to top button