ছবিটাইমলাইনবিনোদন

অলক্ষী বিদায় দিয়ে লক্ষ্মীর আবাহন, বাড়ির পুজোয় নিজে হাতে আলপনা দিলেন মনামী

বাংলাহান্ট ডেস্ক: আজ কালীপুজোর (kalipujo) দিনে চূড়ান্ত ব‍্যস্ত অভিনেত্রী মনামী ঘোষ (monami ghosh)। তাঁর বাড়িতে যে আজ লক্ষ্মী পুজো। এদিনে অলক্ষ্মীকে বিদায় জানিয়ে লক্ষ্মীকে আবাহন করা হয় বাড়িতে। বহু বছর ধরেই কালীপুজোর দিনে লক্ষ্মী পুজো হয়ে আসছে মনামীর বাড়িতে।

প্রতি বছরের মতো এবছরেও আলপনা দেওয়ার ভার রয়েছে মনামীর কাঁধেই। শুধু কি আলপনা, ভোগ রান্নার কাজে মা কে সাহায‍্য করা, পুজোর টুকিটাকি ব‍্যবস্থা এসবই করছেন অভিনেত্রী। তারই ফাঁকে ফাঁকে অনুরাগীদের জন‍্য নিজের বাড়ির কালী পুজোর ঝলকও শেয়ার করেছেন তিনি।

এর আগে দূর্গাপুজোর কয়েক দিন চুটিয়ে আনন্দ করেছেন মনামী। একেক দিন একেক রকম সাজ, মজা, হই হুল্লোড়। শুটিং থেকে বিরতি নিয়ে পুজোর চার দিন মনের মতো করে উপভোগ করেছেন অভিনেত্রী। তবে পুজোর আনন্দে ভুলে যাননি অনুরাগীদের। সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেছেন একের প‍র এক ছবি।

কোজাগরী লক্ষ্মী পুজোতেও একটি রিল ভিডিও শেয়ার করেছিলেন মনামী। ভিডিওতে পুরোপুরি বাঙালি এয়োস্ত্রীর বেশে ধরা দিয়েছিলেন তিনি। লাল পাড় সাদা শাড়ি, সিঁথিতে সিঁদুর, কপালে লাল টিপ, নাকে নথ, খোপায় ফুল নিয়ে চোখ ফেরানো দুষ্কর মনামীর থেকে।

‘দেবদাস’ ছবির ‘বৈরি পিয়া’ গানের সঙ্গে ইনস্টাগ্রামে একটি রিল ভিডিও করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। ভিডিওটি পোস্ট করার মুহূর্তের মধ‍্যে ভাইরাল হয়ে যায়। সেই সঙ্গে এই লুকের একটি ছবিও শেয়ার করেছিলেন মনামী।

প্রসঙ্গত, বাংলা টেলিজগতে বেশ জনপ্রিয় মুখ মনামী ঘোষ। বহুদিন ধরেই টিভি ধারাবাহিকে তাঁকে দেখে আসছে মানুষ। সেই হিসেবে তিনি বেশ ব‍্যস্ত অভিনেত্রীও বটে। তবে শুধু কেরিয়ারের দিক থেকে নয়, সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন মনামী। মাঝে মাঝেই নানা ছবি ও ভিডিও শেয়ার করেন তিনি।

Back to top button