fbpx
টাইমলাইনবিনোদন

‘গেন্দা ফুল’এর তালে অসাধারন শরীরী মোচড়, তুমুল ভাইরাল মনামীর নাচের ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: বাংলা টেলিজগতে বেশ জনপ্রিয় মুখ মনামী ঘোষ। বহুদিন ধরেই টিভি ধারাবাহিকে তাঁকে দেখে আসছে মানুষ। সেই হিসেবে তিনি বেশ ব‍্যস্ত অভিনেত্রীও বটে। কিন্তু কাজের ফাঁকে একটু ছুটি পেলেই টুক করে ঘুরে আসেন তিনি। সেই সব বেড়ানোর ছবি শেয়ার করতেও ভোলেন না সোশ‍্যাল মিডিয়ায়।
সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন মনামী। মাঝে মাঝেই নানা ছবি ও ভিডিও শেয়ার করেন তিনি। সম্প্রতি আরও একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। সাম্প্রতিক ট্রেন্ডিংয়ে থাকা বাদশার গান ‘গেন্দা ফুল’এর তালে কোমর নাচিয়েছেন তিনি। তিনি যে নাচে বেশ পারদর্শী তা অনেকেই জানে। বহু ছবিতে অসাধারন নাচের পারফর্ম্যান্স দিতে দেখা গিয়েছে তাঁকে। তবে এই ভিডিও বাড়িতেই শুট করেছেন মনামী।


ইতিমধ্যেই ৮৮ হাজারেরও বেশি ভিউ হয়ে গিয়েছে এই ভিডিওতে। নেটিজেনরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন মনামীকে। শুধু এই ভিডিওই নয়, এর আগেও বহু ছবি, ভিডিও অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন তিনি।  কিছুদিন আগেই ভিয়েতনাম বেড়াতে গিয়েছিলেন মনামী। ছবিটা তখনকারই কিন্তু দেরিতে পোস্ট করেছিলেন তিনি। ছবির ক‍্যাপশন দেখে স্পষ্ট কোনও সুইমিং পুলের ধারে বসে ফটো তুলেছেন তিনি। বলা বাহুল‍্য মনামীর এই রূপ দেখে হতবাক হয়ে গিয়েছিলেন নেটিজেনরা। কেউ কেউ বলেছেন, আপনি পরীর মতোই সুন্দর। আবার কারুর মতে ছবিতে তাঁকে রানির মতো দেখাচ্ছে। প্রসঙ্গত, মনামী এই গানে নাচলেও নেটিজেনদের একাংশ কিন্তু একেবারেই পছন্দ করেননি এই গান। কারন তাদের মতে এই গান বাঙালিদের ভাবাবেগে আঘাত হেনেছে। সেই সঙ্গে গানের মূল স্রষ্টা রতন কাহারকেও স্বীকৃতি দেননি বাদশা। তবে মনামীর মতো নাচপ্রেমীদের নিঃসন্দেহে বেশ পছন্দ হয়েছে এই গান।

এই মুহূর্তে ‘ইরাবতীর চুপকথা’ ধারাবাহিকে মুখ‍্য চরিত্র ঈরাবতীর ভূমিকায় অভিনয় করছেন মনামী। ডি ডি বাংলায় ‘সাতকাহন’ দিয়ে অভিনয়ে পথচলা শুরু তাঁর। মনামীর উল্লেখযোগ‍্য ধারাবাহিকের যধ‍্যে রয়েছে এক আকাশের নীচে, বিন্নি ধানের খই, একদিন প্রতিদিন।

Back to top button
Close
Close