টাইমলাইনবিনোদনভিডিও

হাতে পদ্মফুল, সিঁদুরে রাঙা সিঁথি, এয়োস্ত্রীর বেশে মিষ্টি হাসিতে মাত করছেন মনামী, তুমুল ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: দূর্গাপুজো শেষ হয়ে উপস্থিত লক্ষ্মী পুজো। সাধারন মানুষ তো বটেই, তারকাদের ঘরে ঘরেও আজ চলছে কোজাগরী লক্ষ্মী পুজোর প্রস্তুতি। পুজোর ছবি (photo), ভিডিও (video) সোশ‍্যাল মিডিয়ায় ভাগ করে নিচ্ছেন তারকারা। এই তালিকায় রয়েছে মনামী ঘোষের (monami ghosh) নামও।

দূর্গাপুজোর কয়েক দিন চুটিয়ে আনন্দ করেছেন মনামী। একেক দিন একেক রকম সাজ, মজা, হই হুল্লোড়। শুটিং থেকে বিরতি নিয়ে পুজোর চার দিন মনের মতো করে উপভোগ করেছেন অভিনেত্রী। তবে পুজোর আনন্দে ভুলে যাননি অনুরাগীদের। সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেছেন একের প‍র এক ছবি।


এবার ফের একটি রিল ভিডিও শেয়ার করেছেন মনামী। ভিডিওতে পুরোপুরি বাঙালি এয়োস্ত্রীর বেশে ধরা দিয়েছেন তিনি। লাল পাড় সাদা শাড়ি, সিঁথিতে সিঁদুর, কপালে লাল টিপ, নাকে নথ, খোপায় ফুল নিয়ে চোখ ফেরানো দুষ্কর মনামীর থেকে।

‘দেবদাস’ ছবির ‘বৈরি পিয়া’ গানের সঙ্গে ইনস্টাগ্রামে একটি রিল ভিডিও করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। ভিডিওটি পোস্ট করার মুহূর্তের মধ‍্যে ভাইরাল হয়ে গিয়েছে। সেই সঙ্গে এই লুকের একটি ছবিও শেয়ার করেছেন মনামী। ১৩ হাজার লাইক পড়েছে ভিডিওটিতে।

প্রসঙ্গত, বাংলা টেলিজগতে বেশ জনপ্রিয় মুখ মনামী ঘোষ। বহুদিন ধরেই টিভি ধারাবাহিকে তাঁকে দেখে আসছে মানুষ। সেই হিসেবে তিনি বেশ ব‍্যস্ত অভিনেত্রীও বটে। তবে শুধু কেরিয়ারের দিক থেকে নয়, সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন মনামী। মাঝে মাঝেই নানা ছবি ও ভিডিও শেয়ার করেন তিনি।

View this post on Instagram

The centre of attraction is that strand of hair..

A post shared by Monami Ghosh (@monami_ghosh) on

View this post on Instagram

প্রাণ খোলা….

A post shared by Monami Ghosh (@monami_ghosh) on

লকডাউনে প্রায়দিনই ছবি, ভিডিও পোস্ট করে অনুরাগীদের মাতিয়ে রেখেছিলেন মনামী। কখনও নাচ, কখনও গান আবার কখনও মজাদার টিকটক ভিডিও শেয়ার করে লকডাউন পর্ব কাটিয়েছেন তিনি। সেই সঙ্গে উপরি পাওনা ছিল তাঁর ঘুরে বেড়ানোর নানান ছবি, ভিডিও।

Instagram-এ এই পোস্টটি দেখুন

Isssh…

-এ Monami Ghosh (@monami_ghosh) -এর দ্বারা একটি পোস্ট শেয়ার করা হয়েছে

Back to top button