টাইমলাইনবিনোদনছবি

কালো ক্রপ টপ-ডেনিমে ‘কুল কন‍্যা’, বম্ব ফিগারে আগুন ছড়াচ্ছেন মনামী, তুমুল ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক: বাংলা টেলিজগতে বেশ জনপ্রিয় মুখ মনামী ঘোষ (monami ghosh)। বহুদিন ধরেই টিভি ধারাবাহিকে তাঁকে দেখে আসছে মানুষ। সেই হিসেবে তিনি বেশ ব‍্যস্ত অভিনেত্রীও বটে। তবে শুধু কেরিয়ারের দিক থেকে নয়, সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন মনামী। মাঝে মাঝেই নানা ছবি (photo) ও ভিডিও শেয়ার করেন তিনি।

সম্প্রতি ফের একটি নতুন ছবি শেয়ার করেছেন মনামী। কালো ফুল স্লিভ ক্রপ টপ, ডেনিমে যেন হটনেস বম্ব অভিনেত্রী। মারকাটারি ফিগার রাতের ঘুম কেড়েছে নেটিজেনদের। মনামীর এই ছবিই এখন ঝড় তুলেছে সোশ‍্যাল মিডিয়ায়। শেয়ারে শেয়ারে ইতিমধ‍্যেই ভাইরাল ছবিটি।


তবে শুধু যে ওয়েস্টার্ন ড্রেসেই চমক দেখান মনামী এমনটা কিন্তু নয়। সম্প্রতি হলুদ শিফন শাড়িতে ক‍্যামেরাবন্দি হয়েছিলেন তিনি। হলুদ শাড়ি, কালো স্লিভলেস ব্লাউজ ও চোখে টানা কাজল। ব‍্যস, এতেই কাত মনামীর লাখো পুরুষ অনুরাগীরা। আর মিষ্টি হাসি ও চোখের ইশারায় কিভাবে মন কাড়তে হয় তা তো খুব ভালই জানেন মনামী।

কিছুদিন আগেই নিজের জীবনের বিশেষ মানুষটার কথা নিজেই ফাঁস করে দিয়েছেন অভিনেত্রী। নিজের ফ‍্যানপেজের তৈরি একটি ভিডিও নিজের স্টোরিতে শেয়ার করেন মনামী। সেখানে এক যুবকের সঙ্গে তাঁর কয়েকটি ছবি কোলাজ করে বানানো হয়েছিল একটি ভিডিও। ‘সেরা জুটি’র তকমা দেওয়া হয় দুজনকে।

ব‍্যস, এতেই অনুরাগীরা তোলপাড় শুরু করেন মনামীর সোশ‍্যাল মিডিয়া কমেন্ট বক্সে। জানা গিয়েছে, মনামীর মনের মানুষের নাম সৈকত বারুরি। তিনি পেশায় একজন ফটোগ্রাফার। মনামীর মতোই ঘুরতে বেজায় ভালবাসেন সৈকত।

 

 

তাঁর সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে উঁকি দিলেই পাওয়া যাবে তাঁর প্রমাণ। মনামীর সঙ্গে রয়েছে তাঁর ছবি। এমনকি একসঙ্গে ঘুরতেও গিয়েছেন দুজনে। তবে স্টোরি শেয়ার করলেও এই বিষয়ে এখনো মুখ ফুটে কিছুই বলেননি মনামী।

Back to top button