ছবিটাইমলাইনবিনোদন

লকডাউন উঠতেই পাহাড়ের পথে মনামী, শেয়ার করলেন এক গুচ্ছ মন ‘ফ্রেশ’ করা ছবি

বাংলাহান্ট ডেস্ক: বাংলা টেলিজগতে বেশ জনপ্রিয় মুখ মনামী ঘোষ (monami ghosh)। বহুদিন ধরেই টিভি ধারাবাহিকে তাঁকে দেখে আসছে মানুষ। সেই হিসেবে তিনি বেশ ব‍্যস্ত অভিনেত্রীও বটে। তবে শুধু কেরিয়ারের দিক থেকে নয়, সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন মনামী। মাঝে মাঝেই নানা ছবি (photo) ও ভিডিও শেয়ার করেন তিনি।

লকডাউনে প্রায়দিনই ছবি, ভিডিও পোস্ট করে অনুরাগীদের মাতিয়ে রেখেছিলেন মনামী। কখনও নাচ, কখনও গান আবার কখনও মজাদার টিকটক ভিডিও শেয়ার করে লকডাউন পর্ব কাটিয়েছেন তিনি। সেই সঙ্গে উপরি পাওনা ছিল তাঁর ঘুরে বেড়ানোর নানান ছবি, ভিডিও।


ঘুরতে খুবই ভালবাসেন মনামী। কাজের ফাঁকে একটু ছুটি পেলেই টুক করে ঘুরে আসেন তিনি। সেই সব বেড়ানোর ছবি শেয়ার করতেও ভোলেন না সোশ‍্যাল মিডিয়ায়। দীর্ঘ লকডাউনে বাড়ি বসে থাকার পর ফের ঘুরতে বেড়িয়ে পড়েছেন মনামী। এবারও তাঁর গন্তব‍্য পাহাড়।

View this post on Instagram

Greenish morning… 18th sep…

A post shared by Monami Ghosh (@monami_ghosh) on

দার্জিলিং, সুখিয়াপোখড়ির পাহাড়ি রাস্তায় মন প্রাণ খুলে ঘুরে বেড়াচ্ছেন অভিনেত্রী। জোগাড় করে নিচ্ছেন পর্যাপ্ত অক্সিজেন। দীর্ঘ লকডাউনের ক্লান্তি যেন ধুয়ে মুছে যাচ্ছে পাহাড়ের কোলে ফিরে গিয়ে।

View this post on Instagram

Open the window and it's there..

A post shared by Monami Ghosh (@monami_ghosh) on

ঘোরার পাশাপাশি অনুরাগীদের কথাও মনে রেখেছেন মনামী। সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করছেন ভ‍্যাকেশনের ছবি, ভিডিও। কখনো তাঁকে দেখা গিয়েছে খোলা জানলা দিয়ে পাহাড়ের দিকে চেয়ে থাকতে আবার কখনো গাড়িতে যাওয়ার ভিডিও শেয়ার করেছেন তিনি।

কিছুদিন আগেই জি বাংলার ‘দাদাগিরি আনলিমিটেড’ এর ফিনালে অনুষ্ঠানে দার্জিলিং জেলার হয়ে খেলে জিতেছিলেন মনামী। সে সময় শোতেই তিনি জানিয়েছিলেন, ঘুরতে বিশেষ করে পাহাড়ে ঘুরতে খুব পছন্দ করেন মনামী। দার্জিলিং এতবার গিয়েছেন তিনি যে সবই চেনা হয়ে গিয়েছে। খুব কাছের মনে হয়। তাই লকডাউন শেষ হতেই ফের দার্জিলিংয়ের টানেই ছুটে গিয়েছেন তিনি।

Back to top button