টাইমলাইনভাইরাল

মহিলার টাকা ফেরত দিয়ে দিল চোর, ব্যাংক ব্যালেন্স তার নীল

 

বাংলা হান্ট ডেস্ক :- অর্থ হোক বা দামি গয়না-গাটি বা জিনিসপত্র, যা হাতে আসে তাতেই অত্যন্ত সন্তুষ্ট থাকে চোর। কার জিনিস খোয়া গেলো,কতটা দুঃখ পেল সে এসব ভাবার সময়ই থাকেনা চোরের। কিন্তু এই ঘটনায় ব্যাতিক্রম একেবারে আপাদমস্তক ভরপুর। হয়তো এক্ষেত্রে চোর ছিল একেবারে সহৃদয়।

 

ঘটনাটি ঘটে চীনের চিমনাং শহরে। ইয়েইং নামের এক ভদ্রমহিলা এটিএমে আসেন টাকা তোলার জন্য। টাকা তোলার সময় হঠাৎই তিনি লক্ষ্য করেন এক ব্যক্তি হাতে ধারালো অস্ত্র নিয়ে পিছনে দাড়িয়ে আছে। ইয়েইং বুঝতে পারেন যে টাকা হাতিয়ে নেওয়ার জন্য ব্যক্তির এরম কর্মকান্ড। ব্যক্তির হাতে ছুড়ি দেখে স্বভাবতই ভয়ে পেয়ে ইয়েইং সময় নষ্ট না করে এটিএম থেকে তোলা আড়াই হাজার টাকা ওই ব্যক্তির হাতে সোজাসুজি চালান করে দেন। তবে মহিলার হাত থেকে টাকা নেওয়ার পর ও তার কাছে অ্যাকাউন্টের সমস্ত ব্যালেন্স জানতে চায় ওই ব্যক্তি।

ইয়েইং তখন এটিএম থেকে বেড়িয়ে আসা স্লিপ ওই ব্যক্তির হাতে তুলে দেন।এরপরেই ঘটে অবিশ্বাস্য সেই ঘটনা। চোরের হঠাৎই করুণা জাগে মনে মহিলার ব্যাংকের ব্যালেন্স দেখে! চোর মহাশয় দেখেন মহিলার অ্যাকাউন্টের সব টাকা শেষ। সে তখন ওই আড়াই হাজার টাকা ইয়েইং এর হাতে তুলে দিয়ে সাথে নিজের পকেট থেকে কিছু টাকা বার করে মহিলার হাতে দিয়ে বেরিয়ে যায় ওই চোর। গোটা ঘটনাটি ধরা পড়েছে এটিএমে থাকা সিসিটিভি ফুটেজ থেকে ।

Back to top button
Close