টাইমলাইনভারত

সেনার কুচকাওয়াজ অনুশীলনে বাজল ‘মনিকা মাই ডার্লিং” সুর, ভাইরাল ভিডিও নিয়ে শুরু বিতর্ক

বাংলা হান্ট ডেস্ক: প্রতি বছরের মতই এবারও প্রজাতন্ত্র দিবসের আগে নয়াদিল্লির বিজয় চকে জোরকদমে চলছে কুচকাওয়াজের অনুশীলন। নৌ সেনার পোশাকে সেই অনুশীলনেই অংশগ্রহণ করেছিলেন সেনা জওয়ানরা।হাতে সমরাস্ত্র নিয়ে সুসজ্জিত সেনা জওয়ানদের সেই মহড়ার একটি ভিডিও শেয়ার করা হয়েছে সরকারি একটি টুইটার হ্যান্ডল থেকে। আর সেটি প্রকাশ্যে আসার পরই তুমুল বিতর্ক শুরু হয়েছে ওই ভিডিও নিয়ে।

প্রকাশিত ওই ভিডিওতে দেখা যাচ্ছে যে, অনুশীলনের সময় বলিউডের জনপ্রিয় গান “মনিকা, ও মাই ডার্লিং” বাজছে। শুধু তাই নয়, মহড়ার সময়ে সেনাদের বাদ্যযন্ত্রে বাজানো হয় একের পর এক বলিউডের গানও!তবে, অনেকেই সেনাদের অনুশীলনের এই ভিডিয়োটি দেখে মজা পেলেও পাশাপাশি শুরু হয়েছে তীব্র সমালোচনা। অধিকাংশের মন্তব্য থেকেই স্পষ্ট যে, সেনার এই কাজ তাঁরা ভালভাবে নিচ্ছেন না।

পাশাপাশি, এই ঘটনার পর শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক তরজাও। ইতিমধ্যেই ভিডিওটি ভাইরাল হতে শুরু হয়েছে নেটমাধ্যমে। কিছু সময়ের মধ্যেই এটি ২৯ হাজার বারেরও বেশি দেখা হয়েছে।

মাইগভইন্ডিয়া-র টুইটার হ্যান্ডেলে ওই ভিডিয়ো শেয়ার করে লেখা হয়েছে, “কী দুর্দান্ত এই দৃশ্য! এই ভিডিয়ো দেখে আপনিও শিহরিত হবেন। আপনি কি ৭৩ তম সাধারণতন্ত্র দিবসের কুচকাওয়াজ অনুষ্ঠান দেখতে চান? তা হলে এখনই আপনার আসন বুক করে নিন!”

এদিকে, ক্রমাগত শেয়ার হওয়া এই ভিডিয়োর নীচে জমা হচ্ছে মজার মজার সব মন্তব্য। রাহুল দেব বর্মণের প্রসঙ্গ টেনে এনে তাঁর তৈরি করা গানটি নিয়েও মজা করতে থাকেন নেটিজেনরা।

Related Articles

Back to top button