টাইমলাইনভাইরালভিডিও

বাদ‍্যযন্ত্র বাজিয়ে সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল ‘মিউজিশিয়ান’ বাঁদর! দেখুন ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: বর্তমানে মানুষের জীবনের সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িয়ে রয়েছে মোবাইল ফোন। আর মোবাইল মানেই সোশ‍্যাল মিডিয়া। আট থেকে আশি সকলেই এখন সোশ‍্যাল মিডিয়ার ভক্ত। ইন্টারনেট যেন আষ্টেপৃষ্টে বেঁধে ফেলেছে মানুষকে। সোশ‍্যাল মিডিয়ার বিভিন্ন প্ল‍্যাটফর্মে প্রতিদিন হাজারো ভিডিও (video) শেয়ার হয়। তার মধ‍্যে বেশ কিছু ভিডিও হয়ে যায় ভাইরাল (viral)। লাখ লাখ লাইক ও কমেন্ট হয়ে যায় এক একটি ভিডিওতে।

শুধু মানুষ নয়, বহু পশুপাখির ভিডিয়োও ভাইরাল হয় সোশ‍্যাল মিডিয়ায়। কখনও কুকুর, কখনও ভাল্লুক আবার কখনও টিয়াপাখির ভিডিও ভাইরাল হয় নেটদুনিয়ায়। আর সেসব দেখে তাজ্জব হয়ে যায় নেটজনতা। সম্প্রতি তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।

বাঁদর (monkey) নাচ অনেকেই দেখেছেন। আগে পাড়ায় পাড়ায় বাঁদর নাচ দেখাতে আসতেন কিছু লোক। গানের তালে অদ্ভূত কায়দায় নেচে দেখাত পোষা বাঁদরেরা। কিন্তু এখন প্রাণী সুরক্ষা আইনের জন‍্য এসব অনেকটাই উঠে গিয়েছে। তবে সোশ‍্যাল মিডিয়ায় এবার ভাইরাল হয়েছে এমনই এক বাঁদরের কীর্তি।


ভিডিওতে একতারা বাজাতে দেখা গিয়েছে এক বাঁদরকে। পেশাদার বাজিয়েদের মতোই দিব‍্যি একতারা বাজাচ্ছে এই বাঁদর। তার কাণ্ড দেখে হেসে কুটিপাটি নেটজনতা।

ভিডিওটি নিজের টুইটার হ‍্যান্ডেলে শেয়ার করেছেন ভারতীয় বন দফতরের আধিকারিক সুশান্ত নন্দা। ক‍্যাপশনে তিনি লিখেছেন, ‘যখন নকলটা আসলের তুলনায় বেশি ভাল হয়’।

ভিডিওতে নানা রকম মন্তব‍্য করছেন নেটিজেনরা। একজন লিখেছেন, ‘অস্কারজয়ী সঙ্গীত পরিচালক’। আবার অনেকে একে পশু নিগ্রহ বলেছেন। ভিডিওটি বেশ ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। ৬ হাজারের বেশি শেয়ার হয়েছে এই ভিডিও।

 

এর আগে এক ভাল্লুকের নাচের ভিডিও ভাইরাল হয়েছিল। দোলনার রড ধরে কখনো মাথা দুলিয়ে, কখনো কোমর দুলিয়ে আবার কখনো রড ধরে খানিক লাফাতেও দেখা গিয়েছে ভাল্লুককে। সেই সঙ্গে ভিডিওতে এডিট করে বসানো ইংরেজি গান আরও মজাদার করে তুলেছে তার কাণ্ডকারখানাকে।

Back to top button