টাইমলাইনপশ্চিমবঙ্গভারতরাজনীতি

‘ওই মন্দির ঝাঁটই দিতে হবে’, তৃণমূল বিধায়কের নিশানায় দ্রৌপদী মুর্মু? বিস্ফোরক পোস্ট নিয়ে শোরগোল

বাংলাহান্ট ডেস্ক : বলাগড়ের সরকার পক্ষের বিধায়ক তিনি। তিনি মনোরঞ্জন ব্যাপারী। মাঝে মাঝে বিভিন্ন রকম কথা বলে খবরের শিরোনামে থাকতে খুবিই পছন্দ করেন তিনি। এবার এনডিএ জোটের রাজনৈতিক পদপ্রার্থী দ্রৌপদী মুর্মুকে নিয়ে বিস্ফোরক কথা বলে চাঞ্চল্য ছড়ালেন তিনি।

কিছুদিন আগেই বিধানসভার বাদল অধিবেশনে যোগ দিতে আসার সময় নূপুর শর্মা বিরোধী বিক্ষোভের মুখে পড়েন তিনি। সেই অভিজ্ঞতার কথা তিনি লিখেছেন নিজের ফেসবুক ওয়ালেও। তিনি যে এই রাস্তা অবরোধ কর্মসূচি নিয়ে রীতিমতো ক্ষুব্ধ তা তিনি স্পষ্ট বলে দেন। তবে এবার তিনি আক্রমণ করে বসলেন রাষ্ট্রপতি নির্বাচনে এনডিএ পদপ্রার্থী দ্রৌপদী মুর্মুকে।

গত মঙ্গলবারই বিজেপি নেতা জেপি নাড্ডা ঘোষণা করেন রাষ্ট্রপতি পদপ্রার্থী হিসাবে দ্রৌপদী মুর্মুর নাম। কিন্তু দ্রৌপদীকে নিয়ে কী বলেন তিনি? মনোরঞ্জনবাবু তাঁর ফেসবুক একাউন্টে লেখেন, ‘ওই মন্দির ঝাঁটই দিতে হবে। লোকের জুতো ফুতো গুলো গুছিয়ে রাখতে পারবে। সে তুমি যত ভালো হরিদাসী হও না কেন, কিছুতেই-মন্দিরে প্রবেশ করতে পারবে না।’

এই লেখায় দ্রৌপদী মুর্মুর নাম উল্লেখ না থাকলেও সহজেই বোঝা যায় তীরের নিশানা কোন দিকে। মঙ্গলবার রাষ্ট্রপতি পদপ্রার্থী হিসাবে তাঁর নাম ঘোষণার পরেই দ্রৌপদীর একটি ভিডিও ভাইরাল হয়। সেখানে দেখা যায় একটি মন্দিরে নিজের হাতে ঝাঁট দিচ্ছেন তিনি। এই ভিডিওকেই এবার উপহাস করলেন মনোরঞ্জন ব্যাপারী। তিনি বলেন, দ্রৌপদী শুধু ঝাঁটই দিয়ে যাবেন, আর জুতোগুলো গুছিয়ে রাখতে পারবেন। কোনওদিন মন্দিরে ঢুকতে পারবেন না। মনোরঞ্জন বাবুর এই কথার পরেই শুরু হয়ে যায় চাপানউতোর। অনেকেই সমালোচনা করেছেন মনোরঞ্জন ব্যাপারীর এই মন্তব্য।

Related Articles

Back to top button