কলকাতাক্রিকেটখেলাটাইমলাইনIPL

আজ হায়দ্রাবাদের বিরুদ্ধে নামার আগে দল নিয়ে বিশেষ বার্তা দিলেন KKR-র নতুন অধিনায়ক ইয়ন মর্গ্যান

বাংলা হান্ট ডেস্কঃ আজ আইপিএলের (IPL) গুরুত্বপূর্ণ ম্যাচে নামতে চলেছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Night Riders) প্রতিপক্ষ সানরাইজার্স হায়দ্রাবাদ (Sunrises Haydrabad)। পরপর দুই ম্যাচে হেরে এই মুহূর্তে কিছুটা ব্যাকফুটে চলে যাও কলকাতা নাইট রাইডার্স (Kolkata Night Riders) এই ম্যাচ জিততে মরিয়া। মুম্বাই ইন্ডিয়ান্স এর কাছে হারের 48 ঘন্টা হতে না হতেই আজ কেকেআর ফের মাঠে নামছে।

তবে আজ সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে মাঠে নামার আগে একেবারেই স্বস্তিতে নেই কেকেআর। কারণ বেশ কয়েকটি ম্যাচে ছন্দে নেই কলকাতার কোনো ব্যাটসম্যান। একমাত্র শুভমান গিল ছাড়া কোনো ব্যাটসম্যানই তেমন রান পাচ্ছেন না। অপরদিকে কেকেআরের তুরুপের তাস আন্দ্রে রাসেলকে এখনো সেভাবে জ্বলে উঠতে দেখা যায়নি। সেই সঙ্গে যোগ হয়েছে সুনীল নারিন এর অ্যাকশন নিয়ে বিতর্ক। তবে কেকেআর সূত্রে জানানো হয়েছে, সুনীল নারিন এখন নিজের একশন অনেকটাই সুধরে নিয়েছেন এবং এই ম্যাচে তার খেলতে কোন অসুবিধা হবে না বলেই জানিয়েছে কেকেআর টিম ম্যানেজমেন্ট।

ইতিমধ্যে কেকেআরের অধিনায়ক পরিবর্তন ঘটেছে। দীনেশ কার্তিক (Dinesh Karthik) কলকাতা নাইট রাইডার্সের অধিনায়কত্বের দায়িত্ব ইয়ন মর্গ্যানের (Eoin Morgen) হাতে তুলে দিয়েছেন এবং নিজের ব্যাটিংয়ে প্রকাশ করতে চান বলেই জানিয়েছেন দীনেশ কার্তিক। আজকের ম্যাচের আগে মর্গ্যান জানিয়েছেন, এই মুহূর্তে আমাদের ব্যাটিংয়ে কিছুটা দুর্বলতা দেখা দিয়েছে, তবে আমরা শীঘ্রই সেই সমস্ত ভুলত্রুটি শুধরে নেব। আমাদের ব্যাটিংয়ের শক্তি এবং গভীরতা অনুযায়ী আমরা প্রতিপক্ষ বা পরিস্থিতির সঙ্গে মানিয়ে নেব।

Back to top button