টাইমলাইনখেলাক্রিকেটIPL

ইডেন নয়, মোতেরাই এখন আমার ঘরের মাঠ, প্লে অফের আগে বিস্ফোরক মন্তব্য ঋদ্ধিমানের

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ইডেন গার্ডেন্স নয়, আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামই নাকি এখন ঋদ্ধিমান সাহার ঘরের মাঠ। ইডেন গার্ডেন্সে আয়োজিত প্লে অফের ঠিক একদিন আগে এমনটাই মন্তব্য করলেন ঋদ্ধিমান সাহা। তারকা উইকেটরক্ষক নানা কারণে বাংলার ক্রিকেট বোর্ড সিএবি-এর ওপর ক্ষিপ্ত হয়ে আছেন।সিএবি যুগ্মসচিব রাজ্য রঞ্জি দলের প্রতি ঋদ্ধিমানের দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন তোলার পরে ঋদ্ধিমান এখন বাংলার ঘরোয়া ক্রিকেট দলের হয়েও আর মাঠে নামতে ইচ্ছুক নন তিনি।

যদিও ঋদ্ধিমান মোতেরাকে নিজের ঘরের মাঠ বলেছেন কিন্তু হাস্যকরভাবে, চলতি আইপিএলে একটি ম্যাচেও তিনি এখনও পর্যন্ত আহমেদাবাদে মাটিতে খেললেনি। গোটা টুর্নামেন্টটিই মুম্বাইয়ের চারটি মাঠে অনুষ্ঠিত হয়েছিল। ঋদ্ধিমানকর প্রশ্ন করা হয়েছিল যে তাকে আবার ইডেনে বাংলার হয়ে খেলতে দেখা যাবে কিনা। এই প্রশ্নের জবাবে ৩৭ বছর বঙ্গ উইকেটরক্ষক বলেন “আমি আপনার প্রশ্নের দ্বিতীয় অংশের উত্তর এখনই দিতে পারবো না।”

ঋদ্ধিমান আরও যোগ করে বলেছেন, “আমি হয়তো আগে এখানে প্রচুর হোম ম্যাচ খেলেছি, কিন্তু আপাতত আমি এখানে একটি অ্যাওয়ে ম্যাচ খেলতে এসেছি এবং আমার পুরো মনোযোগ রয়েছে দলের হয়ে ভালো পারফরম্যান্স করে দলকে আইপিএল ফাইনাল জেতার জন্য সাহায্য করার দিকে।”

৩৭ বছর বয়সী ঋদ্ধিমান চলতি আইপিএলে পাওয়ার প্লে-তে মারাত্মক আগ্রাসী ব্যাটিং করেছেন। তিনটি হাফ সেঞ্চুরি সহ চলতি আইপিএলে তিনি ৯ ম্যাচে মোট ৩০০ রান করেছেন। সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে ৩৮ বলে ৬৮ রানের ইনিংস ছাড়াও মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ৫৫ এবং চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে অপরাজিত ৬৭ রান করেছেন তিনি। প্লে অফেও তার ফর্ম বজায় থাকবে এমনটাই চাইবেন ভক্তরা।

Related Articles

Back to top button