fbpx
টাইমলাইনবিনোদন

পরনে সবুজ বিকিনি, অনুরাগীদের জন্য নববর্ষের উপহার মৌনির

বাংলাহান্ট ডেস্ক: ২০১৯ শেষ হয়ে শুরু হয়ে গিয়েছে ২০২০। সকলের সঙ্গে সঙ্গে তারকারাও নিজেদের মতো করে বর্ষবরণ করেছেন। কেউ বা নিজের জীবনসঙ্গীর সঙ্গে আবার কেউ বা বন্ধুবান্ধবদের সঙ্গে স্বাগত জানিয়েছেন নতুন বছরকে। সেই তালিকায় রয়েছেন বঙ্গকন্যা মৌনি রায়ও। হালকা সবুজ রঙের বিকিনি পরে উষ্ণতায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনদের। এটাই তাঁর নতুন বছরের শুভেচ্ছা অনুরাগীদের উদ্দেশে।

নিজের ইনস্টাগ্রামে এই ছবিটা শেয়ার করেছেন মৌনি। ক্যাপশন লিখেছেন, নতুন বছরে যা যা নতুন কিছু অপেক্ষা করে রয়েছে তাঁর জন্য সবকিছুর জন্যই প্রস্তুত তিনি। ছবিতে দেখা যাচ্ছে, হালকা সবুজ রঙের বিকিনি পরে সুইমিং পুলের জলে গা ভাসিয়ে রয়েছেন মৌনি। বলা বাহুল্য ছবিটা পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে। ইতিমধ্যেই প্রায় ৮ লক্ষেরও বেশি মানুষ দেখে ফেলেছেন এই ছবিটা।

মৌনির ছবিতে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। অনেকেই বলছেন, এই ছবি দিয়ে উষ্ণতা বাড়াচ্ছেন অভিনেত্রী। আবার অনেকে মৌনির সৌন্দর্য্যের প্রশংসাও করেছেন।

প্রসঙ্গত, কিছুদিন আগেই জল্পনা শোনা গিয়েছিল ফের ঠোঁটের সার্জারি করিয়েছেন মৌনি রায়। এই নিয়ে অনেকের সমালোচনার মুখেও পড়তে হয়েছিল তাঁকে। তবে এই সার্জারির বিষয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি অভিনেত্রী। টেলিভিশন জগতে বেশ জনপ্রিয় মুখ ছিলেন তিনি। এরপরেই বলিউডে পা রাখেন। বলিউডে মৌনির প্রথম ছবি ‘গোল্ড’। তাঁর বিপরীতে ছিলেন অক্ষয় কুমার।

Back to top button
Close