fbpx
টাইমলাইনবিনোদন

স্লিভলেস সাদা লেহেঙ্গায় উষ্ণতা ছড়াচ্ছেন মৌনি

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে বঙ্গকন্যাদের জয়জয়কার চিরদিনের। বহু বাঙালি অভিনেত্রীই বলিউড কাঁপিয়েছে তাঁদের সৌন্দর্য ও অভিনয়ে দক্ষতায়। সেই তালিকায় নবতম সংযোজন মৌনি রায়। প্রথমে হিন্দি ধারাবাহিক দিয়ে শুরু করলেও এখন বড়পর্দায় পা রেখেছেন তিনি। প্রথমবার অক্ষয় কুমারের বিপরীতে ‘গোল্ড’ ছবিতে অভিনয় করেন মৌনি। এরপরেই তাঁর জনপ্রিয়তা উত্তরোত্তর বৃদ্ধি পেতে থাকে।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় মৌনি। মাঝে মাঝেই অনুরাগীদের জন্য নানা ছবি ও ভিডিও শেয়ার করেন তিনি। ভাইরালও হয় সেইসব ছবি। এই মুহূর্তে ইনস্টাগ্রামে তাঁর ফ্যান ফলোয়িং ১১ মিলিয়নেরও বেশি। আর তাঁদের কীভাবে ধরে রাখতে হয় তাও খুব ভাল ভাবেই জানেন তিনি।

View this post on Instagram

Mouni is such a perfection 😍 Don’t you agree?

A post shared by F I L M Y G Y A N (@filmygyan) on

সম্প্রতি মৌনির একটি ফটোশুটের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে সাদা রঙের স্লিভলেস লেহেঙ্গা পরে ফটোশুট করেছেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছবিটি শেয়ার না করলেও ইতিমধ্যেই প্রচুর লাইক পড়ে গিয়েছে ছবিটিতে। এক লক্ষেরও বেশি মানুষ লাইক করেছে এই ছবি। মৌনির প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা। অবশ্য এর আগেও নিজের নানা ছবি অনুরাগীদের জন্য শেয়ার করেছেন মৌনি। কিছুদিন আগেই ঘুরতে গিয়ে সমুদ্রসৈকতে বিকিনি পরে ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। এমনকি নববর্ষে বিশেষ বন্ধুর সঙ্গে তাঁর পার্টির ছবিও ফাঁস হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত, হাই বাজেট টেলিভিশন ধারাবাহিক ‘মহাদেব’-এর মাধ্যমে প্রথম অভিনয় জগতে পা রাখেন মৌনি। এরপর ‘নাগিন’ ধারাবাহিকেই তাঁর জনপ্রিয়তা আকাশ ছোঁয়া হয়। এরপর আর পেছন ঘুরে তাকাতে হয়নি মৌনিকে।

Back to top button
Close
Close