fbpx
টাইমলাইনবিনোদন

কালো পোশাকে পোশাক বিভ্রাটের স্বীকার মৌনি রায়, ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক: কেরিয়ারের শুরু টেলিভিশন ধারাবাহিক দিয়ে। সেই সময়ে টেলিজগতে রীতিমতো দাপিয়ে বেড়িয়েছেন তিনি। তারপরেই সুযোগ বড়পর্দায়। আর এখন সেলুলয়েডেও বেশ জনপ্রিয় হয়ে গিয়েছেন। কথা হচ্ছে মৌনি রায়কে নিয়ে। কোচবিহারের এই বাঙালি কন্যে এখন গ্ল্যামার ওয়ার্ল্ডের পরিচিত নাম। কেরিয়ারের শুরু থেকে অনেকটাই পরিবর্তন হয়েছে তাঁর। নিজের সৌন্দর্য্যে কিছুটা বদল এনেছেন ও সঙ্গে অভিনয়ও আরও ক্ষুরধার হয়েছে।

মৌনিকে যারা চেনেন তারা খুব ভাল ভাবেই জানেন সোশ্যাল মিডিয়াতে কতটা সক্রিয় থাকেন তিনি। প্রায়দিনই ফটোশুট বা ভ্যাকেশনের ছবি শেয়ার করেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। তবে এবারে এই ছবির জন্যই বিড়ম্বনায় পড়তে হল তাঁকে। বা বলা যায়, ‘ওয়াড্রোব ম্যালফাংশন’-এর সম্মুখীন হলেন তিনি। সম্প্রতি একটি নতুন ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছিলেন মৌনি রায়। কালো পোশাকে বেশ মোহময়ীই দেখাচ্ছিল তাঁকে। কিন্তু বাদ সাধল পোশাকের ঝুল ও অভিনেত্রীর বসার ধরন।

View this post on Instagram

Crème brûlée and groot and I at random. Thank you xx • • • Style my @anusoru 👗 @mirrorthestore

A post shared by mon (@imouniroy) on

পায়ের ওপর পা তুলে বসায় তাঁর থাইয়ের বেশ কিছুটা অংশই প্রকাশ্যে এসে গিয়েছে। তবে মৌনির তাতে বিন্দুমাত্র ভ্রূক্ষেপ নেই। এই ছবিই সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেছেন তিনি। তাঁর হাতে দেখা যাচ্ছে পানীয়ের গ্লাসও।

View this post on Instagram

unnecessary

A post shared by mon (@imouniroy) on

বলা বাহুল্য মৌনির এই হট ছবি দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। এর আগেও অবশ্য এরম পরিস্থিতির স্বীকার হয়েছেন মৌনি। কিন্তু তাঁর এই ছবি দেখে স্পষ্ট যে তিনি এসব বিষয়ে তেমন একটা গুরুত্ব দেন না। এই নিয়ে নেটজনতার সমালোচনারও সম্মুখীন হয়েছেন অভিনেত্রী। আবার অনেকেই তাঁর প্রশংসাও করেছেন।

Back to top button
Close
Close