fbpx
টাইমলাইনবিনোদন

ফ্লোরাল প্রিন্টের পোশাকে ‘হট’ মৌনি, ভাইরাল সেই ছবি দেখে নিন

বাংলাহান্ট ডেস্ক: মৌনি রায় এখন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। প্রথমে ধারাবাহিক দিয়ে কাজ শুরু করেন তিনি। সেখানেও বেশ জনপ্রিয়তা পান মৌনি। তাঁর অভিনীত নাগিন ধারাবাহিকের চরিত্র এথনও মনে গেঁথে রয়েছে মানুষের। তারপরেই পান বিগ ব্রেক। অক্ষয় কুমারের বিপরীতে গোল্ড ছবিতে অভিনয় করার সুযোগ পান তিনি। চরিত্রটি ছোট হলেও স্বল্প সময়েই নিজের অভিনয় দক্ষতা প্রকাশ করেছিলেন অভিনেত্রী।

View this post on Instagram

what ?

A post shared by mon (@imouniroy) on

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন মৌনি। ব্যস্ত শিডিউল থেকে কিছুদিনের বিরতি নিয়ে প্রায়ই নানা জায়গায় ঘুরতে বেরিয়ে পড়েন তিনি। সেই সব ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেও শেয়ার করেন অভিনেত্রী।

View this post on Instagram

Sun dripped but …

A post shared by mon (@imouniroy) on

সম্প্রতি এমনই একটি ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন মৌনি। একটি সমুদ্রসৈকতে বসে ছবি তুলেছেন তিনি। পরনে একটি ফ্লোরাল প্রিন্টের অফ শোল্ডার পোশাক। ছবিতে দেখা যাচ্ছে তাঁর হাতে রয়েছে ব্ল্যাক কফির একটি কাপ। বই পড়তে পড়তে কফির কাপে চুমুক দেওয়া অন্যতম পছন্দের কাজ। সেটাই ফুটে উঠল এবার তাঁর ছবিতে। বলা বাহুল্য ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই ছবিগুলি শেয়ার করেছেন মৌনি।

প্রসঙ্গত, কিছুদিন আগেই মলদ্বীপে ঘুরতে গিয়েছিলেন মৌনি রায়। সেখানে গিয়েও প্রচুর ছবি শেয়ার করেছিলেন তিনি। মলদ্বীপে গিয়ে ম্যাগাজিনের কভারের জন্যও ফটোশুট করেছেন মৌনি। ছবিতে তাঁকে দেখা গিয়েছে একটি সুইমিং পুলের সামনে। পরনে বিভিন্ন রঙের একটি কেপ যেটি তিনি বিকিনির ওপর পরেছেন। খোলা চুলে সাবলীল ভঙ্গিতে পোজ দিয়েছেন তিনি। আরও একটি ছবিতে দেখা গিয়েছে হলুদ পোশাকে কাঠের পাটাতনের ওপর শুয়ে রয়েছেন তিনি। এই সব ছবিই তাঁর মলদ্বীপ ভ্যাকেশনের সময় তোলা। আগের ছবিগুলোর মতো এই ছবিও ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়।

Back to top button
Close
Close