টাইমলাইনবিনোদনভাইরাল

অবাক কাণ্ড! সেরা সুন্দরীর মুকুট নিয়ে মঞ্চেই টানাটানি, চুলোচুলির ভিডিও ভাইরাল

বাংলাহান্ট ডেস্কঃ সেরা সুন্দরীর মুকুট নিয়ে বেনজির কাণ্ড শ্রীলঙ্কার বিউটি কনটেস্টে (Mrs Sri Lanka Beauty Contest)। মিসেস শ্রীলঙ্কার মাথায় সেরার শিরোপা তুলে দিয়েও পরক্ষণই তা খুলে না হল। বিবাহ বিবাহবিচ্ছিন্না দাবি করে মাথা থেকে টানাটানি করে খুলে নেওয়া হয় মুকুটটি। ঘটনার দৃশ্য মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সামাজিক মাধ্যমে। তারপর থেকেই বইতে থাকে নিন্দার ঝড়।

গত সপ্তাহে শ্রীলঙ্কায় মিসেস শ্রীলঙ্কা সুন্দরীর ২০২১ প্রতিযোগিতা হয়। সেখানে শুধু অংশ নিতে পারবেন বিবাহিত মহিলারা। সেই প্রতিযোগিতায় সেরা বলে নাম ঘোষণা করা হয় পুষ্পিকা ডি সিলভারকে। প্রথা মত মঞ্চে উঠে তাঁর মাথায় সেরার মুকুট পরিয়ে দেন গত বছরের সেরা সুন্দরী ক্যারোলিন জুরি। কিন্তু কিছুক্ষণ পরেই তিনি জানতে পারেন ৩১ বছর বয়সী পুষ্পিকা ডিভোর্সি। সাথে সাথে তিনি ফের মঞ্চে উঠে মাইক হাতে নিয়ে বলতে থাকেন, ‘এই প্রতিযোগিতার নিয়ম হল আপনাকে বিবাহিত হতে হবে। ডিভোর্সি হলে চলবে না। তাই আমি আমার প্রথম পদক্ষেপ নিচ্ছি।’

এই বলে ক্যারোলিন (Caroline Jurie) পুষ্পিকার (Pushpika De Silva) মাথা থেকে মুকুট খুলে নিতে উদ্যত হন। এবং রীতিমত টানাহ্যাঁচড়া করে বিজয়িনীর মাথা থেকে মুকুট খুলে নিয়ে তা পরিয়ে দেন প্রথম রানার আপের মাথায়। সঙ্গে সঙ্গে লজ্জায় মঞ্চ ছেঁড়ে নেমে আসেন পুষ্পিকা। টানাটানির মধ্যে চুলে মুকুট আটকে চোট পান তিনি। জানা গিয়েছে তাঁকে হাসপাতালেও ভর্তি হতে হয়েছে।

পরে তিনি ফেসবুককে প্রতিবাদের মঞ্চ তৈরি করে দীর্ঘ একটি পোস্ট করেন। সেখানে তিনি দাবি করেন, তিনি বিবাহিত এবং তাঁর ডিভোর্সও হয়নি। তিনি এও বলেন, যারা দাবি করছে আমি বিবাহ বিচ্ছিন্না, তাঁরা যেন আমাকে তার কাগজপত্র দেখায়। শেষে তিনি এও বলেন, ‘যে সত্যিকারের কুইন হয়, সেই অন্যের মাথা থেকে মুকুট খুলে নেয় না, বরং গোপনে তাঁর মাথায় পরিয়ে দেয়।’

অন্যদিকে গোটা ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral Video) হতেই নিন্দার ঝড় উঠেছে, চাপের মুখে পড়ে সেরা সুন্দরীর মুকুট ফিরিয়ে দিয়েছেন আয়োজকরা বলে জানা যাচ্ছে। মিসেস শ্রীলঙ্কা ওয়ার্ল্ডের জাতীয় অধিকর্তা চণ্ডীমল জয়সিংহে জানান, ঘটনার তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।

Back to top button