টাইমলাইনখেলাক্রিকেটIPL

মারছেন বিশাল বড় বড় ছক্কা! IPL শুরুর আগেই প্রকাশ্যে এলো ধোনির অনুশীলনের ভিডিও

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ক্রমেই এগিয়ে আসছে আইপিএল ২০২৩ (IPL 2023)। অস্ট্রেলিয়ার ভারত সফর শেষ হওয়া মাত্র ফের একবার, তিন বছর পরে সুস্থ স্বাভাবিকভাবে আয়োজিত হবে আইপিএল। ভক্তরা এখন থেকেই অত্যন্ত উত্তেজিত হয়ে আছেন। সম্ভবত এই আইপিএলটি হতে চলেছে প্রাক্তন ভারতীয় অধিনায়ক এবং চেন্নাই সুপার কিংস (CSK) অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির (MS Dhoni) শেষ আইপিএল। তাকে শেষবারের মতো হলুদ জার্সিতে মাঠে নামতে দেখতে মুখিয়ে রয়েছেন সকলেই।

ইতিমধ্যেই আসন্ন আইপিএলের জন্য নিজের অনুশীলন শুরু করে দিয়েছেন মহেন্দ্র সিংহ ধোনি। গত আইপিএলে ব্যাট হাতে ভালোই ছন্দে ছিলেন মাহি। নিজের শেষ আইপিএলটাও পরিচিত ছন্দেই খেলতে চাইবেন ক্যাপ্টেন কুল। গোটা বছর তিনি ক্রিকেটের সঙ্গে যুক্ত থাকেন না। তাই আইপিএল আসার আগে এই সময়টা নিজেকে অনুশীলনে ডুবিয়ে রেখেছেন।

সম্প্রতি এক ভক্ত তার অনুশীলনের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। সেই ভিডিওটি প্রকাশ্যে আসা মাত্র সেটি ভাইরাল হয়ে গিয়েছে। ভিডিওটিতে কিছু নেট বোলারের বিরুদ্ধে ধোনিকে ব্যাটিং করতে দেখা গিয়েছে। ভিডিওটি দেখে মনে হয়েছে যে ধোনি স্পিনারদের বিরুদ্ধে বড় শট মারার অনুশীলন করছিলেন। ভিডিওটি বেশি বড় নয় এবং তার মধ্যে ধোনিকে দুটি বল মাত্র খেলতে দেখা গিয়েছে। কিন্তু ওই দুটি বলকেই তিনি গ্যালারিতে পাঠিয়ে দিয়েছেন।

চেন্নাই সুপার কিংস দল হিসেবে শেষ বছর একেবারেই ভালো পারফর্ম করতে পারেনি। প্রাথমিকভাবে অধিনায়কত্ব জাদেজার কাছে থাকলেও পরে আবার ধোনিকেই পুনরায় অধিনায়কত্বে ফিরিয়ে আনা হয়। কিন্তু তাতে কোন লাভ হয়নি। আসন্ন মরশুমে অবশ্য এমন কোনও চমক থাকা সম্ভব না কম।

প্রাক্তন ভারতীয় অধিনায়ক নিজের কেরিয়ারের শেষ প্রান্তে এসে উপস্থিত হয়েছেন। তিনি আর বেশিদিন যে অধিনায়ক থাকতে পারবেন না তেমনটা বুঝেই সিএসকে মানেজমেন্ট দলে নিয়েছে তারকা ইংল্যান্ড অলরাউন্ডার বেন স্টোকসকে। ধোনির অবর্তমানে হয়তো পরবর্তীতে তিনিই ইয়েলো আর্মিকে নেতৃত্ব দেবেন।

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker