টাইমলাইনখেলাক্রিকেটIPL

১২ লক্ষ জরিমানার মোক্ষম জবাব, সবচেয়ে কম সময়ে ম্যাচ শেষ করে আম্পায়ারদের সপাটে দিল মাহি

বাংলা হান্ট ডেস্কঃ শুক্রবার মুম্বাইয়ের ওয়াংখেড়ে ক্রিকেট স্টেডিয়ামে আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হয়েছিল চেন্নাই সুপার কিংস এবং পাঞ্জাব কিংস। এই ম্যাচে টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয় সিএসকে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। এর ফলে প্রথমে ব্যাটিং করতে আসে পাঞ্জাব। ব্যাটিং করতে নেমে শুরু থেকেই একের পর এক ধাক্কা নেমে আসে পাঞ্জাব শিবের। নির্ধারিত কুড়ি ওভার শেষে 108 রানেই শেষ হয়ে যায় পাঞ্জাবের ইনিংস। জবাবে ব্যাটিং করতে নেমে 6 উইকেট হাতে রেখেই জয়ের জন্য উপযুক্ত রান তুলে নেয় চেন্নাই সুপার কিংস।

এবার আইপিএলে নির্ধারিত সময়ের মধ্যে ম্যাচ শেষ করা আয়োজকদের কাছে কঠিন চ্যালেঞ্জের বিষয় হয়ে দাঁড়িয়েছিল। চেন্নাই সুপার কিংস তাদের প্রথম ম্যাচেই স্লো ওভার রেটের কারণে বড় শাস্তি পেয়েছিল। সিএসকে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে প্রথম ম্যাচেই 12 লক্ষ টাকা জরিমানা দিতে হয়েছিল। তারপর থেকে আইপিএল এর প্রত্যেকটি অধিনায়ক সতর্ক হয়ে গিয়েছিলেন জরিমানা থেকে বাঁচার জন্য। দিল্লির অধিনায়ক ঋষভ পন্থ তো সরাসরি দেরি করার জন্য আম্পায়ারকেও কথা শোনাতে ছাড়েননি।

গত ম্যাচে 12 লক্ষ টাকা জরিমানার জবাব দিলেন মহেন্দ্র সিং ধোনি। গতকাল পাঞ্জাব বনাম চেন্নাই ম্যাচ মাত্র 87 মিনিটের মধ্যে শেষ করে দেন ধোনি। এই ম্যাচে প্রথমে ব্যাট করছিল পাঞ্জাব। পাঞ্জাব এর কুড়ি ওভার ব্যাটিং মাত্র 88 মিনিটের মধ্যে শেষ করিয়া দেন সিএসকে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। সেইসঙ্গে 2021 আইপিএলের প্রথম অধিনায়ক হিসেবে এত কম সময়ের মধ্যে ম্যাচ শেষ করার রেকর্ড গড়লেন ধোনি।

Related Articles

Back to top button