টাইমলাইনবিনোদনখেলাক্রিকেটঅন্যান্য

শিক্ষকের চাকরির আবেদন করেছিলেন ধোনি, বাবার নাম লিখেছিলেন সচিন তেন্দুলকর! FIR দায়ের

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি তার ব্যক্তিত্বের জন্য খুব জনপ্রিয়। মানুষ তাকে খুব পছন্দ করে তার নম্র ভদ্র স্বভাবের জন্য। ধোনিকে কখনও সোশ্যাল মিডিয়ায় খুব বেশি এক্টিভ দেখা যায় না। এরই মাঝে খবর এসেছে যে ধোনি ছত্তিশগড়ের একটি স্কুলে পড়ার জন্য আবেদন করেছেন। আর বাবার নামের জায়গায় সচীন টেন্ডুলকারের নাম বসিয়েছেন তিনি! স্বাভাবিকভাবেই সকলেরই এই ঘটনা শুনে চমকে যাওয়া স্বাভাবিক।

কিন্তু এমনটাই হয়েছে। কিন্তু ঘটনাটা একটু অন্যরকম। ছত্তিশগড়ের রায়পুর জেলার আত্মানন্দ ইংরেজি মাধ্যম স্কুল শিক্ষকের জন্য আবেদনপত্র চেয়েছিল। আর অনেক আবেদনপত্রের মধ্যে বিশেষ ব্যাপার হল ধোনির নাম করেও একটি আবেদনপত্র এসেছে। যা দেখে সকলে আশ্চর্য হয়ে যায়।

আরও আশ্চর্যের ব্যাপার যে ধোনির বাবা হিসাবে নাম লেখা হয়েছে সচীন টেন্ডুলকারের। আবেদনপত্রের প্রেরক ছিলেন রায়পুরের বাসিন্দা। এই জিনিসটি দেখার পর অনেকেই এটিকে প্র্যাঙ্ক হিসাবে বিবেচনা করেছিল। এবং স্কুল থেকে সেই অজ্ঞাত প্রেরকের বিরুদ্ধে এফআইআরও নথিভুক্ত করার কথা ভাবা হয়েছে। এই ফর্মে প্রবেশ করা যোগ্যতায় লেখা আছে যে এমএস ধোনি ছত্রপতি শিবাজি টেকনিক্যাল ইউনিভার্সিটি থেকে ৯৮ শতাংশ নম্বর নিয়ে স্নাতক হয়েছেন। শতাংশ ভালো, যার কারণে যাচাই-বাছাই ছাড়া আবেদন বাতিল করতে পারেনি ম্যানেজমেন্ট।

আত্মানন্দ ইংলিশ মিডিয়াম স্কুলে অনুষ্ঠিত সাক্ষাৎকারে জন্য নির্বাচিত মহেন্দ্র সিং ধোনিকে ডাকা হয়েছিল। কিন্তু ওই প্রার্থী সাক্ষাৎকারে উপস্থিত হননি। আর এ ক্ষেত্রে জেলা শিক্ষা আধিকারিক বলছেন, আত্মানন্দ স্কুলের জন্য অনলাইনে আবেদন করার সুযোগ দেওয়া হয়েছিল। যে সুযোগ পেয়ে কেউ এই মজাটি করেছে।

Related Articles

Back to top button