টাইমলাইনখেলাক্রিকেটIPL

২২ গজ ছেড়ে এবার পুলিশের ভূমিকায়! ধোনির নতুন লুক দেখে আশ্চর্য ক্রিকেট বিশ্ব

বাংলা হান্ট নিউজ ডেস্ক: মাঝে আর মাত্র ৪৬ টি দিন। তারপরেই আরম্ভ হবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ বা ক্রিকেট প্রেমীদের সাধের আইপিএল (IPL 2023)। আসন্ন মরসুমটি হবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৬ তম সংস্করণ। তিন বছর পর আবারও একবার নিজ নিজ হোম গ্রাউন্ডে মাঠে নামতে দেখা যাবে ফ্র্যাঞ্চাইজিগুলোকে। করোনার জন্য গত তিন বছর স্বাভাবিকভাবে আয়োজন করা যায়নি আইপিএল। কিন্তু মহামারীর যাবতীয় ভ্রুকুটি কাটিয়ে চলতি বছরে আবার স্বমহিমায় ফিরছে বিলিয়ন ডলার লিগ।

এরই মধ্যে মহেন্দ্র সিংহ ধোনিকে (MS Dhoni) নিয়ে খুবই উচ্ছ্বসিত ক্রিকেট ভক্তরা। ভারতের প্রাক্তন অধিনায়ক সম্ভবত নিজের শেষ আইপিএল মরশুমটা খেলবেন আসন্ন আইপিএল। নিজের অধিনায়ক হতে চেন্নাই সুপার কিংসকে মোট চারটি আইপিএল ট্রফি জিতিয়েছেন তিনি। গত বছরটা দলের খুব একটা ভালো যায়নি। এই বছরে সেই খারাপ স্মৃতি মুখ ছুঁয়ে দেওয়ার লক্ষ্য নিয়ে মাঠে নামবে ধোনির দল।

তার আগে ধোনিকে আচমকাই পাওয়া গেল পুলিশ অফিসারের রূপে। প্রাক্তন ভারতীয় অধিনায়ক কি তবে ক্রিকেট ছেড়ে পুলিশের চাকরিতে যোগ দিতে চলেছেন। আসলে তেমন কিছুই নয়। আইপিএলের প্রোমোর শ‍্যুটিংয়ে এই বিশেষ পোশাক পরিধান করেছেন মাহি। এর আগেও তাকে কখনো সন্ন্যাসী বা কখনো বাস ড্রাইভারের বেশে দেখা গিয়েছে এই একই কাজের জন্য। তার ভক্তরা এই ছবি দেখে মজা করে বলছেন যে এবার হার মেনে যাবে বলিউড ডিরেক্টর রোহিত শেট্টির তৈরি অক্ষয় কুমার, রণবীর সিং, অজয় দেবগণের মতো তারকা সমৃদ্ধ কপ ইউনিভার্সও।

ইতিমধ্যেই আইপিএলের মাঠে ফেরার জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছেন মহেন্দ্র সিং ধোনি। সম্প্রতি তার নেট বোলারদের বিরুদ্ধে বড় বড় ছক্কা মারার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। গত আইপিএলের দল সাফল্য না পেলেও ব্যাট হাতে ভালই ছন্দে ছিলেন ক্যাপ্টেন কুল। এবারও তাকে চিপকের মাটিতে একই রকম ছন্দে দেখতে চাইবেন সিএসকে ভক্তরা।

গত আইপিএল মরশুম শুরুর ঠিক আগে রবীন্দ্র জাদেজাকে সিএসকে অধিনায়ক ঘোষণা করা হয়েছিল। কিন্তু তার নেতৃত্বে একেবারেই ভালো পারফরম‍্যান্স করতে পারেনি দল। ফলস্বরূপ মরশুমের মাঝপথে ধোনিকে অধিনায়ক হিসেবে ফিরিয়ে আনা হয়েছিল। এবার অবশ্য মরশুমের শুরু থেকেই সমস্ত কিছু নিয়েই পরিকল্পনামাফিক এগোতে চায় সিএসকে।

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker