টাইমলাইনভারত

মুকেশ আম্বানিও ছাদের উপর বাজালেন ঘন্টা, শীঘ্রই করতে পারেন বড় ঘোষনা

করোনার প্রকোপ থেকে দেশকে বাঁচানোর জন্য গতকাল দেশের প্রধানমন্ত্রী জনতা কারফিউ এর ঘোষণা করেন. আর তার পাশাপাশি এদিন তিনি জানান যে এভাবেই যদি আমরা নিয়ম মেনে চলতে পারি আর সামাজিক দূরত্ব বজায় রাখতে পারি তাহলে এই ভাইরাস কম ছড়াবে। আর এইদিন তিনি বলেন যারা এই চরম পরিস্থিতিতেও আমাদের কথা ভেবে নিজেদের কথা না ভেবে কাজ করছেন তাদের জন্য তাদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে বিকেলে করতাললি বাজানো উচিত। আর এই কাজে বাদ যায়নি কেউই। আর এরমধ্যে ভারতে করোনা আক্রান্ত চারশো ছাড়িয়ে গেছে।

গতকাল ৫ টেয় ছত্তিশগড়ের সিএম ভূপেশ বাঘেলও তাঁর পরিবারের সাথে থালা বাজান । পাশাপাশি উড়িষ্যার মুখ্যমন্ত্রী নবীন পাটনায়েক, অন্ধ্র প্রদেশের মুখ্যমন্ত্রী জগ্মেহান রেড্ডি, প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং, বিজেপি সভাপতি জে পি নদ্দা সবাই এভাবে থালা বাজান। আর এসব থেকে বাদ যায়নি মুকেশ আম্বানিও (Mukesh ambani)। নিজেই বাড়ির ছাদের উপরে গিয়ে এভাবেই থালা বাজিয়ে হাততালি দিয়ে কারফিউকে স্বাগত জানান তিনি ।আর তারপরে তাঁর ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

মুকেশ আম্বানি খুব শীঘ্রই করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াই করার জন্য আর্থিকভাবে সরকারকে সাহায্য করবে বলে জানা যাচ্ছে। যদিও এ বিষয়ে কোনো পাক্কা খবর সামনে আসেনি। তবে উনি সম্ভবত আজই এরপর বিবেচনা করবেন বলে সূত্রের মাধ্যমে জানা যাচ্ছে

আর এরমধ্যে পরিস্থিতি যতদিন এগোচ্ছে ততোই যেন আরো খারাপ হচ্ছে. এখন, সরকার যখন জনগণকে সচেতন করার জন্য প্রয়োজনীয় প্রচেষ্টা চালাচ্ছে । দেশের গবেষকরা করোনার ভাইরাসের বিরুদ্ধে এতদিন ধরে একটা কঠিন লড়াই চালিয়ে যাচ্ছে. দেশটি জরুরি পরিষেবাগুলিতে নিযুক্ত চিকিত্সক, নার্স এবং কর্মীদের ধন্যবাদ জানায়, যারা করোনার বিরুদ্ধে লড়াইয়ে তাদের জীবন নিয়েও চিন্তা করে না।

Back to top button