টাইমলাইনবিনোদন

নিজের শো কে মহাভারতের সাথে তুলনা করলেন কপিল শর্মা, ধুয়ে দিলেন শক্তিমান মুকেশ খান্না

বাংলাহান্ট ডেস্ক: ফের বিপাকে পড়ল জনপ্রিয় কৌতুক অভিনেতা কপিল শর্মার (kapil sharma) জনপ্রিয় শো দ‍্য কপিল শর্মা শো। এই শোয়ের বিরুদ্ধে আগেই অশ্লীলতার অভিযোগ এনেছিলেন বর্ষীয়ান অভিনেতা মুকেশ খান্না (mukesh khanna)। এমনকি এই শো তে অশ্লীল কথা বার্তা, কাণ্ডকারখানা হয় এই অভিযোগ করে শোতেও হাজির হননা তিনি।

তবে মুকেশ খান্নার এই মন্তব‍্যের পর তাঁর ফিরুদ্ধে সরব হয়েছিলেন মহাভারত সিরিয়ালে তাঁর সহ অভিনেতা গজেন্দ্র চৌহান। তাঁর অভিযোগের বিরুদ্ধে মুখ খুলেছিলেন খোদ কপিলও। এক সর্বভারতীয় সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে তিনি বলেন, “আমি ও আমার টিম এই মহামারির।সময়ে মানুষের মুখে হাসি আনার জন‍্য অনেক পরিশ্রম করছি।”


তিনি আরো বলেন, “এটা মানুষের নিজের উপর নির্ভর করে সে আনন্দকে বেছে নেবে না দুঃখকে। আমি আনন্দ বেছে নিয়েছি। আমি নিজের কাজের বিষয়ে সিরিয়াস ও ভবিষ‍্যতেও তাই থাকব।”

কপিলের এই বক্তব‍্যের পরেই ফের মুখ খুলেছেন মুকেশ খান্না। তাঁর কথায়, “মানুষকে হাসানো নিয়ে আমার সমস‍্যা নেই। আমার সমস‍্যা হাসানোর পদ্ধতি নিয়ে। আমি কখন বলেছি মানুষকে হাসাবেন না? এই কঠিন সময়ে মানুষের মুখের হাসির থেকে বড় আর কিছুই নেই। কিন্তু মানুষকে হাসানোর মধ‍্যে শালীনতা থাকা দরকার। সেটা কপিলের শো তে নেই।”

প্রসঙ্গত, কয়েক মাস আগে মহাভারত অনুষ্ঠানের বেশ কয়েকজন তারকা হাজির হয়েছিলেন কপিলের কমেডি শোতে। কিন্তু দেখা মেলেনি ভীষ্ম ওরফে মুকেশ খান্নার। টুইটারে কপিলের শোকে ‘জঘন‍্য’ বলে মন্তব‍্য করেন মুকেশ খান্না।

এই বিষয়ে ফেসবুকেও একটি লম্বা পোস্ট লেখেন তিনি। কিন্তু পরে সেটাও ডিলিট করে দেন। টুইটে অভিনেতা লেখেন, ‘সত‍্যিটা হল ভীষ্মকে ছাড়া মহাভারত অসম্পূর্ণ। আমন্ত্রণ না জানানোর প্রশ্নই ওঠে না। আমি নিজেই যাইনি।’

তিনি আরো লেখেন, ‘কপিল শর্মা শো সারা দেশে বিখ‍্যাত হলেও আমার মনে হয় এর থেকে জঘন‍্য শো আর কিছু নেই। বোকামিতে ভরা, ডাবল মিনিং ও অশ্লীলতা দিয়ে ভরা রয়েছে এই শো। এখানে পুরুষরা মহিলাদের পোশাক পরে জঘন‍্য আচরণ করেন আর মানুষ তাই দেখে হাসে।’

Related Articles

Back to top button