টাইমলাইনভারত

ইন্ডাস্ট্রি কারোর বাপের না, জয়া বচ্চনকে পাল্টা দিলেন শক্তিমান

বাংলা হান্ট ডেস্কঃ বলিউড (Bollywood) অভিনেত্রী তথা সমাজবাদী পার্টির রাজ্যসভার সাংসদ জয়া বচ্চন সংসদে (Jaya Bachchan) ‘থালা” নিয়ে বয়ান দেওয়ার পর, ওনার বিরুদ্ধে বলিউডের একাংশ মুখ খুলছেন। যদিও, অনেকেই আবার ওনার এই মন্তব্যকে সমর্থনও করেছে। ভোজপুরী অভিনেতা তথা বিজেপির সাংসদ রবি কিশেন ড্রাগস নিয়ে বয়ান দিয়েছিলেন, আর সেই বয়ানের পরিপেক্ষিতে জয়া বচ্চন বলেছিলেন, এটা খুবই দুঃখজনক ঘটনা যে, মানুষ যেই থালাতে খায়, সেটাতেই ফুটো করে। এরপরেও জয়া বচ্চন রবি কিশেনকে একের পর এক কটাক্ষ করেছিলেন। যদিও দমবার পাত্র নন রবি কিশেন, তিনি জয়াকে পাল্টা দিয়ে বলেছিলেন, যেই থালাতে ড্রাগস দেওয়া হয়, আমি সেই থালাতে ছেদ করব।

এবার জয়া বচ্চনের বয়ানের বিরোধিতায় নামলেন পর্দার ভীষ্ম পিতামহ এবং বাচ্চাদের জনপ্রিয় সিরিয়াল শক্তিমান খ্যাত মুকেশ খান্না (Mukesh Khanna)। মুকেশ খান্না জয়া বচ্চনের বয়ানের বিরোধিতা করে বলেন, উনি কারোর থাকায় খাবার দিয়ে দেন নি। ইন্ডাস্ট্রি কারোর বাপের না। এখানে কাজ করা প্রতিটি ব্যাক্তি পরিশ্রম করে। ছোট পর্দার শক্তিমান সম্প্রতি একটি সংবাদ মাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে এই কথা বলেন।

মুকেশ খান্না বলেন, ইন্ডাস্ট্রি বহু বছর ধরে চলে আসছে। এখন এখানে স্বজনপোষণ দিনদিন বেড়েই চলেছে। গ্যাং-ব্যাং ও বেড়ে চলেছে। রবি কিশেন ড্রাগস নিয়ে কথা ওঠাচ্ছেন, আর আপনি উল্টে বলছেন যেই থালায় খান, সেই থালাতেও ফুটো করছেন। এই বয়ান হাস্যকর ছাড়া আর কিছুই না।

মুকেশ খান্না আরও বলেন, আপনি বলতে পারতেন যে, ওনার বয়ান সঠিক না ভুল, ব্যাস কথা শেষ। আপনি আমাদের খেতে দেন নি, আমি যদি এই লাইনে টিকে থাকতে পেরেছি, সেটা আমার পরিশ্রমের জন্য। এখানে অনেকেই পরিশ্রম করে। একটা গোটা টিম পরিশ্রম করে। এটা কারোর বাপের ইন্ডাস্ট্রি না।

Back to top button