টাইমলাইন

মমতা ব্যানার্জীর নির্দেশ মেনে রাখি বন্ধনের দিন মুখবন্ধন কর্মসূচী পালন করল তৃণমূল কংগ্রেসের সদস্যরা

আরো একবার মমতা ব্যানার্জীর (Mamata Banerjee) ঘোষণাকে বাস্তবে রূপায়িত করে দেখাল তৃণমূলের কর্মী সদস্যরা। করোনার প্রকোপে ভারত সহ পুরো বিশ্বের পরিস্থিতি গম্ভীর থেকে গম্ভীতর হয়ে উঠছে। পরিস্থিতি এমন যে দেশের স্বরাষ্ট্রমন্ত্রী পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হওয়া থেকে বাঁচতে পারেননি। লাগাতর সচেতনা ছড়ানো সত্ত্বেও সংক্রমন আটকোনো অত্যন্ত কঠিন হয়ে উঠছে।

তাই সরকার প্রশাসন জনগণকে সচেতন করার ও সুরক্ষিতরার চেষ্টার জন্য কোনো সুযোগ হাতছাড়া করতে চাইছেন না। কয়েকদিন আগেই সাংবাদিক এক গুরুত্বপূর্ণ বার্তা দিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী যা এখন বাস্তবে পরিণত করা হয়েছে। আসলে মমতা ব্যানার্জী রাখি বন্ধন উৎসবকে মাস্ক বন্ধন বা মুখ বন্ধন হিসেবে পালন করার ডাক দিয়ছিলেন। সেই ঘোষণাকে আজ বাস্তবরূপ দিতে মাঠে দেখা গেল তৃণমূলকংগ্রেস কর্মীবৃন্দদের।

 

হাওড়ার সাঁতরাগাছি ৪৭ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস কর্মী এবং যুবনেতা সৌমিক মুখার্জির নেতৃত্বে ও মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির নির্দেশনায় রাখি বন্ধন এর পরিবর্তে চলতি বছরে মুখ বন্ধন কর্মসূচি নেওয়া হয়েছিল। উক্ত অনুষ্ঠানে সাধারণ জনগণকে তাদের সুবিধার্থে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করা হয়।

সম্পূর্ণ এলাকাটিকে আধুনিক পদ্ধতিতে স্যানিটাইজ করা হয়। এটি যুবনেতা সৌমিক মুখার্জি ও ৪৭ নম্বর ওয়ার্ডের সমস্ত তৃণমূল কংগ্রেস কর্মীবৃন্দ ও মহিলা কর্মী বৃন্দের যৌথ উদ্যোগে সম্পন্ন করা হয়। সম্পূর্ণ অনুষ্ঠানটি খুবই সচেতনতার সাথে সম্পন্ন করা হয়েছে।

Related Articles

Back to top button