টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

বাড়িতেই আইসোলেশনে রয়েছেন করোনা আক্রান্ত মুকুল রায়, নাসিংহোমে ভর্তি হলেন স্ত্রী

বাংলাহান্ট ডেস্কঃ নির্বাচন মরশুমে বিভিন্ন সময়ে বিভিন্ন রাজনৈতিক নেতৃত্বরাই অসুস্থ হয়ে পড়েছিলেন। তাঁদের মধ্যে কেউ কেউ আবার সম্পূর্ণ সুস্থও হয়ে গিয়েছেন। তবে নির্বাচন মিটলেও এখনও সুস্থ হননি মুকুল রায় (mukul ray)। কিছুদিন ধরে শারীরিক সমস্যা দেখা দিয়েছিল তাঁর। তবে উপসর্গ দেখা দিতেই, করোনা টেস্ট করান। আর সঙ্গে সঙ্গেই তাঁর করোনা রিপোর্ট পজেটিভ ধরা পড়ে।

শুধুমাত্র মুকুল রায়ই নন, তাঁর স্ত্রীও করোনা আক্রান্ত হয়েছেন। তবে তাঁর স্ত্রীর শারীরিক অবস্থার অবন্নতি হওয়ায় তাঁকে নাসিংহোমে ভর্তি করা হয়েছে। অন্যদিকে মৃদ্যু উপসর্গ থাকায়, বাড়িতেই আইসোলেশনে রয়েছেন বিজেপির সর্বভারতীয় সহ- সভাপতি তথা কৃষ্ণনগর উত্তরের বিধায়ক মুকুল রায়।

নির্বাচনে জয়ী হওয়ার পর মুকুল রায়কে নিয়ে নানা সংশয় তৈরি হয়েছিল রাজনৈতিক মহলে। দলবদলের একটা জল্পনাও তৈরি হয়েছিল। বিজেপির (bjp) ভরাডুবির পর প্রতিপক্ষের বিরুদ্ধেও খুব একটা আওয়াজ তুলতে শোনা যায়নি তাঁকে। এমনকি বিধানসভায় শপথ শেষে দলীয় বৈঠকেও দেখা যায়নি মুকুল রায়কে। উল্টে এক তৃণমূল নেতৃত্বের সঙ্গে কথা বলতেও দেখা গিয়েছিল তাঁকে। তবে সেসমস্ত জল্পনা উড়িয়ে তিনি নিজেই জানিয়েছিলেন, বিজেপিতেই থাকছেন তিনি।

অন্যদিকে আবার কে হবেন বিরোধী দলনেতা তা নিয়েও অনেক মতানৈতক্যের পর শুভেন্দু অধিকারীকে দেওয়া হয় এই সম্মান। মুকুল রায় অসুস্থ থাকার কারণেই, এই পদ পেলেন শুভেন্দু অধিকারী। তবে প্রথম দিকে এতোটা বোঝা না গেলেও, এখন বর্তমানে করোনা আক্রান্ত হয়ে শারীরিক সমস্যার দরুন বাড়িতেই আইসোলেশনে রয়েছেন মুকুল রায়।

Related Articles

Back to top button