fbpx
টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

‘মমতার নির্দেশে তৃণমূলের হয়ে কাজ করছে পুলিশ সুপার’ : বিস্ফোরক মুকুল

বাংলা হান্ট ডেস্ক: আজ কালিয়াগঞ্জে এসেছিলেন BJP নেতা মুকুল রায়। এখানে এসে তিনি অভিযোগ তুলে বলেন, ‘উত্তর দিনাজপুরের পুলিশ সুপার তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতির মতো কাজ করছেন।’ শুধু তাই নয় দিন মুকুল সাংবাদিকদের মুখোমুখি হয়ে আরও বলেন, কোনো পুলিশ সুপারকে পাঁচ বছর ধরে একই জেলায় কাজ করে যেতে কোনদিনও দেখেছেন? সেটাই দিনের-পর-দিন ঘটছে এখানে। এখানকার পুলিশ সুপারকে নিজের সুবিধের জন্য এতদিন ধরে রেখে দিয়েছেন মমতা।”

লোকসভা ভোটের ফলাফল বেরোনোর পর কালিয়াগঞ্জ বিধানসভায় বাকিদের থেকে এগিয়ে রয়েছে বিজেপি। অন্যদিকে আবার সামনের উপনির্বাচনে এই আসনগুলি নিজেদের দখলে আনতে নানান ভাবে তৎপর হয়েছে তৃণমূল কংগ্রেস। তৃণমূল প্রার্থীর সমর্থনে শুভেন্দু অধিকারী তারা প্রচার চালিয়েছেন। পিছিয়ে নেই বাম- কংগ্রেস জোট এবং BJP। আজ BJP প্রার্থী কমল সরকারের সমর্থনে প্রচারে আসেন মুকুল রায়।

এই প্রচার শেষ হওয়ার পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে মুখ খুললেন, এই জেলার পুলিশ সুপার মমতার নির্দেশে কাজ করছেন। সেই কারণেই শাসক দল তৃণমূল কংগ্রেসের নেতা কর্মীরা দিনের-পর-দিন বিভিন্ন অনৈতিক কাজ করেই চলেছে। সামনের বিধানসভা উপনির্বাচনে, কালিয়াগঞ্জ থেকে তৃণমূল প্রার্থীকে বিভিন্ন সুযোগ-সুবিধা পাইয়ে দিতে উত্তর দিনাজপুর জেলার পুলিশ সুপারকে মুখ্যমন্ত্রী টেলিফোনে নির্দেশ দিয়েছেন।”

কিন্তু কালিয়াগঞ্জে বিজেপির জয় লাভ নিয়ে রীতিমতো আত্মবিশ্বাস রেখেছেন মুকুল রায়, তিনি বলেন, “যে যাই করুক, সব কিছুর পরও ৩ টি উপ- নির্বাচনে BJP বিপুল ভোটে জিতবে। আর আগামী বছর নভেম্বরের মধ্যে তো বিধানসভা নির্বাচনের জন্য সব জেলায় MCC চালু হয়ে যাবে। তখনই পুলিশ সুপার আপনাদের নজরে আর পড়বে না। কালিয়াগঞ্জ, করিমপুর ও খড়গপুরে আমরা জিতবই।”

Leave a Reply

Close
Close