টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

বড় খবরঃ ‘আমি তৃণমূল ভবন যাচ্ছি” বাড়ি থেকে বেরিয়ে বললেন মুকুল, একই পথে মমতাও

বাংলা হান্ট ডেস্কঃ ২০১৭ সালে তৃণমূল (All India Trinamool Congress) ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন একটা তৃণমূলে নাম্বার টু মুকুল রায় (Mukul Roy)। এরপরই বিজেপির হয়ে সক্রিয় ভূমিকা পালন করতে দেখা যায় তাঁকে। উনিশের লোকসভা নির্বাচনের দায়িত্ব তাঁর কাঁধে দিয়ে নিশ্চিত ছিল কেন্দ্রীয় বিজেপি নেতৃত্ব। ফল স্বরুপ বাংলা থেকে ১৮টি আসন তুলে নিয়েছিল গেরুয়া শিবির। কিন্তু একুশের নির্বাচনে তাঁকে তেমন সক্রিয় ভূমিকায় দেখা যায়নি।

একুশে মুকুল রায়ের বদলে শুভেন্দু অধিকারীকেই গুরু দায়িত্ব দিয়ে বাংলা জুড়ে প্রচার চালিয়েছিল বিজেপি। তবে একুশের নির্বাচনে আশা পূরণ হয়নি বিজেপি। বিধানসভায় মুকুল রায়কে টিকিট দিয়ে জয়ীও করে এনেছিল বিজেপি। কিন্তু জয় পাওয়ার পরও মুকুল রায়ের মোহভঙ্গ হয়। আর আজ তিনি বিজেপির সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করে তৃণমূলে যোগ দিতে চলেছেন।

সল্টলেকের বাড়ি থেকে তৃণমূল ভবনের উদ্দেশ্যে রওনা দিয়েছেন তিনি। বাড়ি থেকে বেরিয়ে জানান আমি তৃণমূল ভবনে যাচ্ছি। ওনার সঙ্গে ওনার পুত্র শুভ্রাংশু রায়ও আছেন। আরেকদিকে, মুকুল বাড়ি থেকে বের হওয়ার পরই কালীঘাটের নিজের বাড়ি থেকে বেরিয়ে তৃণমূল ভবনের উদ্দেশ্যে রওনা দিয়েছেন মুকুল রায়।

Related Articles

Back to top button