fbpx
টাইমলাইনভারতরাজনীতি

ভোট দিলেন মুকুল রায়, জানালেন আসন্ন পুরভোটের প্রস্তুতির কথা

বৃহস্পতিবার দলের পুরভোট পরিচালন কমিটি ঘোষণা করে বিজেপি। ৫৭ জনের ওই কমিটির আহ্বায়ক হয়েছেন মুকুল রায়।  এই কমিটিতে তিনি ছাড়া রয়েছেন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ,কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহা,সাধারণ সম্পাদক (সংগঠন) সুব্রত চ্যাটার্জী, যুগ্ম সাধারণ সম্পাদক কিশোর বর্মন ও অমিতাভ চক্রবর্তী, রাজ্যের কেন্দ্রীয় দুই মন্ত্রী বাবুল সুপ্রিয় ও দেবশ্রী চৌধুরি সহ ১৮ জন সাংসদ, ১৩ জন এমএলএ  সহ মোট ৫৭ জন।

 

রাহুল সিনহা ঘনিষ্ঠ রীতেশ তিওয়ারিকেও ফিরিয়ে আনা হয়েছে কমিটিতে। বিজেপির পুরসভা নির্বাচন কমিটির মাথায় মুকুলকে বসানোর পাশাপাশি তাঁর ডেপুটি করা হয়েছে সঞ্জয় সিংকে। রয়েছেন তৃণমূল থেকে আসা বিধায়ক-নেতারাও।আর কয়েক দিন বাদেই পুরসভা ভোট। এদিন দিল্লি বিধানসভা নির্বাচনে দাঁড়িয়ে মুকুল রায় বলেন “আমাকে দল যখন যেখানে দায়িত্ব দেয় সেখানেই কাজ করি। দিল্লিতে লোকসভা ভোটেও ভোট দিয়েছি।

আমাকে জাতীয় রাজনীতির দায়িত্ব সামলাতে হয়। জাতীয় কর্মসমিতির সদস্য তাই এখানে ভোট দিই। বাংলার ভোট মানেই হিংসা। বামেরা শুরু করেছিল। এখনও চলছে। দিল্লিতে ভোট হচ্ছে কোনও উত্তাপ নেই। শুধু দিল্লি নয়, উত্তরপ্রদেশ, বিহার সহ পুরো দেশ থেকেই বাংলার  শিক্ষা নেওয়া উচিত। বাংলার মতো সন্ত্রাস কোথাও হয় না।”  প্রায় এতোজন হেভিওয়েটরা তালিকায় আছেন  এখন দেখার অবশেষে কি হয়।

 

Back to top button
Close
Close