টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

মমতাকে গ্রেফতারির হুঁশিয়ারি মুকুলের

মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে ক্ষোভের শেষ নেই একদা মমতা ঘনিষ্ঠ মুকুল রায়ের।  বিজেপি নেতাদের হেনস্থার প্রতিবাদ থেকে শুরু করে বিভিন্ন ইস্যুকে নিয়ে বার বার মুখ্যমন্ত্রীকে গ্রেফতারির হুঁশিয়ারি দিয়েছিলেন মুকুল রায়। এমনকি এর আগে তাঁর নামে মিথ্যা মামলার দায়ে তাঁকে ফাঁসানো হচ্ছে বলে অভিযোগ করেছিলেন মুকুল রায়ে। এবার মুখ্যমন্ত্রীর গ্রেফতারি একেবারেই নিশ্চিত বলে ঘোষণা করলেন মুকুল রায়।

আর্থিক প্রতারনা মামলায় জবাব দিহির জন্য কলকাতা পুলিশের তরফ থেকে ডাকা হয়েছিল মুকুল রায়কে। তাই সরশুনা থানায় হাজির দিতে গিয়ে মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে আট কোটি টাকা চুরির অভিযোগ এনে তাঁর গ্রেফতারি হবেই বলে মন্তব্য করেন মুকুল। রেলের স্থায়ী কমিটির সদস্য করার নাম করে এক ব্যক্তির কাছ থেকে কয়েক দফায় মোটা টাকা নেওয়ার অভিযোগ মামলায় নাম জুড়েছে মুকুল রায়ের। উচ্চ আদালতের তরফ থেকে মুকুলের গ্রেফতারির স্থগিতাদেশ দিলেও এখনই বিপদ পিছু ছাড়ছে না তাঁর। সোমবার মুকুল রায়কে অ্যাসিস্ট্যান্ট কমিশনারের অফিসে তলব করেছিল কলকাতা পুলিস।

সরশুনা থানায় প্রবেশের আগেই সাংবাদিক সামনে মুখ খুলে মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে এক হাত নেন মুকুল, বলেন, ‘আমি তদন্তকারীদের মুখোমুখি হতে ভয় পাই না। তাই জেরার মুখোমুখি হতে এসেছি। মমতা বন্দ্যোপাধ্যায়ের মতো ভয় পাই না আমি।’ এরপরই আট কোটি টাকা চুরির অভিযোগে মুখ্যমন্ত্রীর গ্রেফতারি নিয়ে বোমা ফাটান।উল্লেখ্য, মুকুলকে মিথ্যা মামলায় ফাঁসানো হচ্ছে, এবং এর পিছনে ষড়যন্ত্র মুখ্যমন্ত্রীর, এমনটাই এর আগে জানিয়েছেন তিনি। যদিও মুকুলের বিস্ফোরক দাবির পর শাসক শিবিরের তরফ থেকে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায় নি।

Back to top button