টাইমলাইনভারতভাইরালভিডিও

প্রাণ বাঁচাতে মুম্বাইয়ের বহুতল থেকে মরণঝাঁপ, হাড়হিম ভিডিও দেখে আঁতকে উঠছে সবাই

বাংলা হান্ট ডেস্কঃ মুম্বাইয়ের (Mumbai) লালবাগ এলাকার একটি নির্মীয়মাণ ৬০ তলার আবাসনে আগুন লাগার পর চারিদিকে আতঙ্ক ছড়িয়ে পড়ে। শোনা যাচ্ছে যে, আগুন ওই বহুতলের ১৬ তলায় লেগেছিল। আর সেই আগুল ছড়িয়ে ২৫ তল পর্যন্ত পৌঁছে যায়। আগুন এতটাই ছড়িয়ে পড়েছিল যে, চারিদিকে শুধু কালোধুঁয়া দেখা যাচ্ছিল।

প্রাপ্ত তথ্য অনুযায়ী, এই আগুন কারি রোডের অবিঘ্না পার্ক অ্যাপার্টমেন্টে লেগেছিল। ঘটনাস্থলে দমকলের ইঞ্জিন পৌঁছে আগুন নেভানোর প্রচেষ্টা চালাচ্ছে।

নির্মীয়মাণ বিল্ডিংয় হওয়ার কারণে তেমন কোনও ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায় নি। যদিও, বিল্ডিংয়ে কিছু শ্রমিক আটকে থাকার আশঙ্কা জাহির করা হচ্ছে। দমকল বিভাগ উদ্ধার অভিযান চালাচ্ছে। ওই বিল্ডিং থেকে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যা দেখে সবাই আঁতকে উঠছে।

ভিডিওতে দেখা যাচ্ছে যে, এক ব্যক্তি আগুনের হাত থেকে বাঁচার জন্য বিল্ডিংয়ের ব্যালকনিতে ঝুলছেন। আর কিছুক্ষণ ঝোলার পর আচমকাই তাঁর হাত ফসকে যায়। সেই মুহূর্তে সে বহুতল থেকে নীচের দিকে পড়ে যায় আর তাঁর মৃত্যু হয়।

যেই বিল্ডিংয়ে আগুন লাগে, সেটি আবাসন এলাকায় রয়েছে। বিল্ডিংয়ের আশেপাশে অনেক বিল্ডিং রয়েছে। বিল্ডিংয়ে বেশি লোক না থাকলেও, আশেপাশের বিল্ডিংয়ে শ্রমিকদের আঁতকে থাকার আশঙ্কা জাহির করা হচ্ছে।

Related Articles

Back to top button